২০৩০ সালের মধ্যেই বাংলাদেশ ধনী দেশ হবে: মেয়র লিটন

  রাজশাহী ব্যুরো ১১ ফেব্রুয়ারি ২০১৯, ২২:৪৩ | অনলাইন সংস্করণ

রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন
রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন। ফাইল ছবি

রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন বলেছেন, বাংলাদেশ উন্নয়নের মহাসড়কে উঠে গেছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে যে গতিতে দেশের উন্নয়ন হচ্ছে, আগামী ২০৪১ সাল নয়, তার আগে ২০৩০ সালে বিশ্বের অন্যতম ধনী দেশে পরিণত হবে বাংলাদেশ।

সোমবার বিকালে রাজশাহী উন্নয়ন কর্তৃপক্ষ (আরডিএ) কর্মচারী লীগের দ্বিতীয় প্রতিষ্ঠাবার্ষিকীর আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মেয়র লিটন বলেন, রাজশাহীতে শিল্পায়ন প্রতিষ্ঠার লক্ষ্যে কাজ করে যাচ্ছি। ইতিমধ্যে রাজশাহীতে তিনটি শিল্প অঞ্চল অনুমোদন দিয়েছে সরকার। আরও উদ্যোক্তাদের রাজশাহী নিয়ে আসব।

আরডিএ কর্মচারী লীগের ভারপ্রাপ্ত সভাপতি সেলিম রেজার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জালাল উদ্দিনের সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- আরডিএর চেয়ারম্যান মুক্তিযোদ্ধা বজলুর রহমান, সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র-২ রজব আলী, ১৯ নম্বর ওয়ার্ড কাউন্সিলর তৌহিদুল হক সুমন, মহানগর আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক ফিরোজ কবির সেন্টু, আরডিএ বোর্ড সদস্য ইয়াসমিন রেজা ফেন্সি, মহানগর জাতীয় শ্রমিক লীগের সাধারণ সম্পাদক আব্দুস সোহেল, আরডিএ সাধারণ ব্যবসায়ী সমিতির সভাপতি ফরিদ মামুদ হাসান প্রমুখ।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×