রাজবাড়ীর মহিলা এমপি হচ্ছেন খোদেজা নাসরিন

  রাজবাড়ী প্রতিনিধি ১১ ফেব্রুয়ারি ২০১৯, ২২:৪৬ | অনলাইন সংস্করণ

আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন রাজবাড়ীর অ্যাডভোকেট খোদেজা নাসরিন আক্তার হোসেন
আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন রাজবাড়ীর অ্যাডভোকেট খোদেজা নাসরিন আক্তার হোসেন

একাদশ জাতীয় সংসদের সংরক্ষিত মহিলা আসন-৩৮ এর জন্য আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন রাজবাড়ীর অ্যাডভোকেট খোদেজা নাসরিন আক্তার হোসেন।

তিনি বাংলাদেশ যুব মহিলা লীগের কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক এবং ঢাকা জজকোর্টে আইনজীবী হিসেবে কর্মরত। খোদেজা নাসরিন আক্তার হোসেনের জন্ম রাজবাড়ীর পাংশা উপজেলার হাবাসপুর ইউনিয়নের মিয়া বাড়িতে। তার বাবা মরহুম এসএম মোতাহার হোসেন মিয়া কো-অপারেটিভ ব্যাংকের পরিদর্শক ও হিসাব নিরীক্ষক ছিলেন। তিনি ঢাকায় বসবাস করেন এবং সেখানেই দলীয় রাজনীতির সঙ্গে সম্পৃক্ত রয়েছেন।

২০১৩ সালে ২৮ নভেম্বর ঢাকার শাহবাগে বিরোধী দলের ডাকা অবরোধ চলাকালে পেট্রলবোমা হামলায় ২ জন মারা যায় এবং বেশ কয়েকজন দগ্ধ হন। তাদের মধ্যে খোদেজা নাসরিন আক্তার হোসেনের শরীরের ২৫ শতাংশের বেশি পুড়ে যায়। দীর্ঘদিন তিনি ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে চিকিৎসাধীন ছিলেন।

আওয়ামী লীগের প্রার্থী মনোনীত হওয়ায় রাজবাড়ীর বিভিন্ন শ্রেণিপেশার মানুষ তাকে অভিনন্দন জানিয়েছে।

খোদেজা নাসরিন আক্তার হোসেন যুগান্তরকে বলেন, রাজবাড়ী জেলার উন্নয়নের গতিধারা অব্যাহত রাখতে তিনি জোরালো ভূমিকা রাখার চেষ্টা করবেন। মাদক, সন্ত্রাস, দুর্নীতি ও নারী নির্যাতনের বিরুদ্ধে কাজ করবেন। তাকে আওয়ামী লীগের প্রার্থী মনোনীত করায় তিনি আওয়ামী লীগ সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

উল্লেখ্য, গত ৮ ফেব্রুয়ারি প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে গণভবনে অনুষ্ঠিত আওয়ামী লীগের সংসদীয় মনোনয়ন বোর্ডের সভায় সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য পদে খোদেজা নাসরিন আক্তার হোসেনসহ ৪১ জন দলীয় প্রার্থী চূড়ান্ত করা হয়।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×