রাষ্ট্রীয় সম্পদ লুটপাট চলছে: হাসান সরকার

  গাজীপুর প্রতিনিধি ১২ ফেব্রুয়ারি ২০১৯, ২১:৫৯ | অনলাইন সংস্করণ

গাজীপুর আদালতে বিএনপি নেতাকর্মীরা
গাজীপুর আদালতে বিএনপি নেতাকর্মীরা

বিএনপির কেন্দ্রীয় নেতা ও গাজীপুর মহানগর বিএনপির সভাপতি সাবেক এমপি মুক্তিযোদ্ধা হাসান উদ্দিন সরকার বলেন, ভুয়া ভোটের সরকারের লাগামহীন দুর্নীতি-লুটপাটে চুপ থাকতে গায়েবি ও আজগুবি মামলা দিয়ে বিএনপি নেতাকর্মীদের চাপে রাখা হচ্ছে। কিন্তু জেল-জুলুম ও হামলা-মামলায় বিএনপি নেতাদের মুখ বন্ধ রাখা যাবে না। অন্যায়ের বিরুদ্ধে প্রতিবাদ চলবেই।

গত বছরের ফেব্রুয়ারি মাসের একটি মামলায় মঙ্গলবার দলীয় নেতাকর্মীদের নিয়ে গাজীপুর আদালতে হাজিরা শেষে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

মামলায় গাজীপুর মহানগর বিএনপির সভাপতি বীর মুক্তিযোদ্ধা হাসান উদ্দিন সরকার ও সাধারণ সম্পাদক সোহরাব উদ্দিনসহ বিএনপি ও জামায়াতের ১৫৬ জন মঙ্গলবার গাজীপুর আদালতে হাজিরা দেন।

এ সময় হাসান উদ্দিন সরকার বলেন, অগণতান্ত্রিক এই সরকার একে একে সব সাংবিধানিক প্রতিষ্ঠান ধ্বংস করে দিচ্ছে। রাষ্ট্রায়ত্ত প্রতিষ্ঠানগুলোতে বেপরোয়া লুটপাট চালাচ্ছে। ব্যাংক-বিমা, শেয়ারবাজার লুটে নেয়ার পর এবার রাষ্ট্রায়ত্ত কলকারখানায় হাত দিয়েছে। টেন্ডারের নামে টঙ্গীতে রাষ্ট্রায়ত্ত কাদেরিয়া টেক্সটাইল মিলের মেশিনপত্রসহ যাবতীয় অস্থাবর সম্পত্তি লুটপাটের আয়োজন করা হয়েছে।

তিনি বলেন, অতিগোপনে কথিত দীর্ঘমেয়াদি ভাড়ার নামে মিলটির সব স্থাবর সম্পত্তি নিজেদের দলীয় লোকজনের কাছে হস্তান্তর করা হচ্ছে। ইতিমধ্যেই রাষ্ট্রায়ত্ত বিটিএমসি ও বিজেএমসির সব কলকারখানায় দলীয় দখলদারিত্ব কায়েম করা হয়েছে। এভাবে রাষ্ট্রীয় সম্পদ লুটপাট মেনে নেয়া যায় না।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×