রাঙ্গামাটিতে চা দোকানের আগুনে ভস্মীভূত অর্ধশত বাড়িঘর

  রাঙ্গামাটি প্রতিনিধি ১২ ফেব্রুয়ারি ২০১৯, ২২:৩৪ | অনলাইন সংস্করণ

আগুন

রাঙ্গামাটি পার্বত্য জেলার বরকল উপজেলার ভূষণছড়া ইউনিয়নের ভারতের মিজোরাম সীমান্তবর্তী এলাকা খুব্বাং বাজারে আকস্মিক আগুনে দোকানসহ প্রায় অর্ধশত বসতবাড়ি ভস্মীভূত হয়েছে।

মঙ্গলবার বিকালের দিকে বাজারের একটি চা দোকানের চুলা থেকে আগুনের সূত্রপাত। স্থানীয় ও ক্ষতিগ্রস্তরা এ অগ্নিকাণ্ডের বিষয়টি নিশ্চিত করেন।

জানা গেছে, আগুন লাগার সঙ্গে সঙ্গে আশপাশের দোকান ও বসতবাড়িতে ছড়িয়ে পড়ে। এতে কিছুক্ষণের মধ্যে অনেক বাড়িঘর পুড়ে ছাই হয়ে যায়। এলাকটি দুর্গম হওয়ায় তাৎক্ষণিক অগ্নিনির্বাপণে সরকারি কোনো সংস্থা বা আইনশৃঙ্খলা বাহিনীর কেউ দুর্ঘটনাস্থলে যেতে পারেননি।

এছাড়াও সদরসহ বরকল উপজেলার কোথাও কোনো ফায়ার সার্ভিস বা অগ্নিনির্বাপক স্টেশন নেই। ফলে আপ্রাণ চেষ্টা করেও আগুন নেভাতে পারেননি স্থানীয়রা।

সুরেশ কুমার চাকমা, রতন চাকমা, ফুলরাজ চাকমাসহ ক্ষতিগ্রস্তরা এসব তথ্য নিশ্চিত করেছেন। তারা জানান, আগুন নেভাতে গিয়ে দোকান ব্যবসায়ী মল্লিকা চাকমা (৩৬) ও নিরন শান্তি চাকমা ( ১৮) নামে দুজন গুরুতর আহত হয়েছেন।

বরকল থানার ওসি মফজল আহম্মদ খান জানান, অগ্নিকাণ্ডের বিষয়টি তিনি শুনেছেন। কিন্তু যোগাযোগ দুর্গমতার কারণে তাৎক্ষণিক দুর্ঘটনাস্থল যাওয়া সম্ভব হয়নি।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×