ভালবাসা দিবসে অসহায় শিশুদের পাশে ওয়ার্কস ফর হিউমিনিটি ফাউন্ডেশন

  যুগান্তর রিপোর্ট ১৫ ফেব্রুয়ারি ২০১৯, ০৪:৩২ | অনলাইন সংস্করণ

ভালবাসা দিবসে অসহায় শিশুদের পাশে ওয়ার্কস ফর হিউমিনিটি ফাউন্ডেশন

ভালবাসা দিবসে নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার পিরোজপুর এলাকায় অবস্থিত পিরোজপুর ইসলামিয়া আরাবিয়া মাদ্রসার প্রায় ১৪০ জন গরীব ও অসহায় ছাত্র ছাত্রীদেরকে নিয়ে প্রতিযোগিতার আয়োজন করা হয়।

দিবসটি উপলক্ষে এক ব্যাতিক্রমী আয়োজনের মধ্যদিয়ে নিজেদের মেলে ধরে ওয়ার্কস ফর হিউম্যানেটি ফাউন্ডেশন নামের মানবিক ও সামাজিক সংগঠন।

সংগঠনের নারায়ণগঞ্জ জেলার সদস্য সাংবাদিক কামরুজ্জামান রানা ও ইসমাইল হোসেনের মজুমদারের তত্ত্বাবধানে অনুষ্ঠানে কুরআন তিলাওয়াত, হামদ/নাত, ইসলামী সংঙ্গীত, চিত্রাঙ্কন প্রতিযোগিতা ও কুইজের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন নারায়ণগঞ্জ জেলা পরিষদ সদস্য মোস্তাফিজুর রহমান মাছুম, বিশেষ অতিথি হিসেবে ছিলেন সোনারগাঁও রিপোর্টার্স ক্লাবের সভাপতি সাংবাদিক আব্দুস সাত্তার প্রধান।

এছাড়াও উপস্থিত ছিলেন- সাংবাদিক ফারুক হোসেন, হাবিবুর রহমান, আরাফাত হোসেন সিফাত প্রমুখ।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, ওয়ার্কস ফর হিউম্যানেটি ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সভাপতি ও চেয়ারপার্সন তাহমিনা আক্তার তৃষা, সদস্য সোহান সম্রাট, মিমরাজ রাহুল, নাহিদ হোসেন সাব্বির হোসেন, আরিফ হোসেন প্রমুখ।

অনুষ্ঠান শেষে এতিমদের মাঝে প্রতিযোগিতায় বিজয়ীদের পুরস্কার বিতরণ ও সবার জন্য বিশেষ উপহার সামগ্রী দেয়া হয়।

তাহমিনা আক্তার তৃষা জানান, ২০১৬ সাল থেকে ১৮টি জেলায় ১৫শ' স্বেচ্ছাসেবক নিয়ে কাজ করে যাচ্ছে সংগঠনটি।

এটি শিক্ষা, স্বাস্থ্য, রক্ত দান, মানসিক বিকাশ- এই চারটি বিভাগে কর্ম পরিচালনা করে আসছে। রয়েছে ত্রিবেনী নামের একটি প্রকল্প যার মাধ্যমে সেলাই মেশিন, গবাদী পশু, অটোরিক্সা, ভ্যানগাড়ি বিতরণ করে স্বাবলম্বী হতে সাহায্য করা হয় সমাজের সুবিধা বঞ্চিত ও অসহায় গরীব পরিবারকে।

আরও পড়ুন
জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×