পাবনায় বন্ধুদের নিয়ে শ্বশুরবাড়ি গিয়ে স্ত্রীকে খুন

  পাবনা প্রতিনিধি ১৬ ফেব্রুয়ারি ২০১৯, ২২:৪৩ | অনলাইন সংস্করণ

ছুরিকাঘাতে হত্যা

পাবনা সদর উপজেলার মালিগাছা ইউনিয়নের ক্ষুদ্র মাটিয়াবাড়ি গ্রামে বৃষ্টি খাতুন (১৮) নামের এক গৃহবধূ স্বামীর ছুরিকাঘাতে খুন হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে।

শনিবার সকালে ওই গৃহবধূ স্বামী মোমিন হোসেনের (২৫) ছুরিকাঘাতে আহত হওয়ার পর পাবনা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বিকালে মারা যান। নিহত বৃষ্টি খাতুন ক্ষুদ্র মাটিয়াবাড়ি গ্রামের জালাল বিশ্বাসের মেয়ে।

পাবনা সদর থানার ওসি ওবাইদুল হক নিহতের স্বজনদের বরাত দিয়ে জানান, প্রায় ৩ বছর আগে পাবনা শহরতলীর নয়নামতি মহল্লার বাসিন্দা আলাই বিশ্বাসের ছেলে মোমিন হোসেনের (২৫) সঙ্গে বৃষ্টির বিয়ে হয়। বিয়ের পর থেকেই মোমিন বৃষ্টির ওপর শারীরিক ও মানসিকভাবে নির্যাতন করে আসছিলেন।

নির্যাতন সইতে না পেরে বছর খানেক আগে ক্ষুদ্র মাটিয়াবাড়ি গ্রামে বাবার বাড়িতে চলে আসেন বৃষ্টি। কিন্ত মাঝেমধ্যে বৃষ্টিকে বাবার বাড়ি থেকে নিয়ে যাওয়ার জন্য নানা কৌশল অবলম্বন করতেন মোমিন। এ নিয়ে একাধিকবার গ্রাম্য বৈঠকও হয়। তবে এতে সফল না হওয়ায় ক্ষিপ্ত ছিলেন মোমিন।

এর জের ধরে শনিবার সকাল সাড়ে ৯টার দিকে একটি প্রাইভেটকারে করে কয়েকজন বন্ধুকে সঙ্গে নিয়ে বৃষ্টির বাবার বাড়িতে যান মোমিন। এ সময় বৃষ্টিকে একা পেয়ে ছুরিকাঘাত করে দলবলসহ পালিয়ে যান তিনি।

ওমি জানান, স্থানীয়রা আহত বৃষ্টিকে দ্রুত উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে নিয়ে যায়। কিন্ত তার অবস্থার অবনতি হওয়ায় পাবনা জেনারেল হাসাপাতালের কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় নেয়ার পরামর্শ দেন। পরে ঢাকায় নেয়ার পথে বিকাল সাড়ে ৩টার দিকে মারা যায় বৃষ্টি।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×