'আজ রাত আমার জীবনের শেষ রাত'

  মনিরামপুর (যশোর) প্রতিনিধি ১৭ ফেব্রুয়ারি ২০১৯, ২১:১৪ | অনলাইন সংস্করণ

জয় কুমার দাস
জয় কুমার দাস। ছবি: ভোটার আইডি কার্ড থেকে নেয়া

‘মেয়েরা অনেক স্বার্থপর হয়ে থাকে, আমি জীবনে একটি মেয়েকে ভালবাসলাম,সেই আমাকে ধোকা দিলো। যার কারণে এখন আর কোনো মেয়ের প্রতি আমার কোনো অনুভূতি প্রকাশ পায় না। একটি খাতার দুই পৃষ্ঠায় এমন আবেগঘন নানা কথা লিখে রেখে আত্মহত্যার পথ বেছে নেয় জয় কুমার দাস (২২) বছরের এক যুবক।

মৃত জয় কুমার দাস খুলনা জেলার ডুমুরিয়া উপজেলার আরাজি গ্রামের শিবু দাসের ছেলে।

রোববার সকালে সহকারি পুলিশ সুপার রাকিব হাসানসহ মনিরামপুর থানা পুলিশের একটি দল ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে।

পুলিশের ধারণা, আত্মহত্যার আগে ছেলেটি এসব কথা লিখেছে। সে যশোরের মনিরামপুরের পোস্ট অফিস মোড়ে একটি মেসের কক্ষের আড়ায় গলায় গামছা দিয়ে আত্মহত্যা করে।

খাতার আরেক পৃষ্ঠায় লিখেছে, ‘আজ রাত আমার জীবনের শেষ রাত, আমি এই পৃথিবীতে জন্ম নিয়ে অনেক ভুল করেছি। আমি এই পৃথিবীতে আমার বেঁচে থাকার কোনো প্রয়োজন অনুভব করছি না। কারণ আমি সবার কাছে তুচ্ছ একটি মানুষ। পরিবার থেকে শুরু করে সবার কাছে। সুতরাং আমি আজ একটি চূড়ান্ত সিদ্ধান্ত নিতে যাচ্ছি-সেটা হলো আত্মহত্যা’। মেস মালিকেরে ছেলে মুসা জানান, চলতি মাসের প্রথম দিকে জয় কুমার দাস নামের ওই ছেলেটি কক্ষটি ভাড়া নেয়।

জয় দাসের কাকা শিমুল দাস জানান, কোনো মেয়ের সঙ্গে জয়ের সম্পর্কের কথা তাদের জানা নেই। জয় ডুমুরিয়া কলেজে ডিগ্রী পড়ছিল। পাশাপাশি সম্প্রতি একটি ঔষধ কোম্পানিতে চাকারি নেয় সে। সহকারী পুলিশ সুপার রাকিব হাসান জানান, প্রাথমিকভাবে আত্মহত্যা বলে ধারণা করা হচ্ছে।

জেলার খবর
অনুসন্ধান করুন
--
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×