অগ্নিকাণ্ডে কেউ দায়ী চিহ্নিত হলে কঠোর ব্যবস্থা: নওফেল

  চট্টগ্রাম ব্যুরো ১৮ ফেব্রুয়ারি ২০১৯, ১৮:১৩ | অনলাইন সংস্করণ

চট্টগ্রামের চাক্তাইয়ের ভেড়া মার্কেটে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের সঙ্গে কথা বলেন শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল
চট্টগ্রামের চাক্তাইয়ের ভেড়া মার্কেটে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের সঙ্গে কথা বলেন শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল

শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল বলেছেন, চট্টগ্রামে অগ্নিকাণ্ডের কারণ অনুসন্ধানে তদন্ত চলছে। অনেকে অভিযোগ করেছেন আগুন লাগিয়ে দেয়া হয়েছে।

অগ্নিকাণ্ড নিয়ে পরস্পরবিরোধী কথা উঠেছে। তদন্ত করে ঘটনার প্রকৃত কারণ ও দায়ীদের চিহ্নিত করা হবে। তদন্তে কেউ দায়ী হলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে। প্রকৃত দায়ীদের প্রয়োজনে গ্রেফতার করা হবে।

সোমবার দুপুরে চাক্তাইয়ের ভেড়া মার্কেটে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের দেখতে গিয়ে শিক্ষা উপমন্ত্রী এসব কথা বলেন।

তিনি বলেন, এ ঘটনায় দায়ীদের অবশ্যই চিহ্নিত করা হবে। অথবা কী কারণে অগ্নিকাণ্ডের ঘটনা হয়েছে তা নির্ণয় করা হবে। ইতিমধ্যে যেসব কথা বিভিন্নভাবে উঠেছে তা যাচাই করা হবে।

ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল বলেন, সরকার বিষয়টিকে কোনোভাবেই অবহেলা করছে না। জায়গার মালিকানা নিয়ে যে বিতর্ক হচ্ছে তা-ও সমাধান করা হবে প্রয়োজনীয় কাগজপত্র পর্যালোচনা করে।

তিনি বলেন, মনগড়া কথা বলে প্রকৃত ঘটনা আড়াল করা ঠিক হবে না। কোনো বিষয় নিয়ে আমি মন্তব্য করতে চাই না। প্রধানমন্ত্রী মানবতার জননী হিসেবে স্বীকৃত। তাই পুনর্বাসনের বিষয়টিও বিবেচনা করা হবে আইনি কাঠামোর মধ্যে।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×