মাদক নির্মূলে পুরোহিতদের সহযোগিতা চাইলেন ভোলার এসপি

  ভোলা প্রতিনিধি ১৮ ফেব্রুয়ারি ২০১৯, ২১:৩৯ | অনলাইন সংস্করণ

পুরোহিত প্রশিক্ষণের উদ্বোধন করেন জেলা পুলিশ সুপার মো. মোকতার হোসেন
পুরোহিত প্রশিক্ষণের উদ্বোধন করেন জেলা পুলিশ সুপার মো. মোকতার হোসেন

ভোলায় ধর্ম মন্ত্রণালয়ের অধীনে হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্ট, ধর্মবিষয়ক মন্ত্রণালয়ের আয়োজনে সোমবার ধর্মীয়, আর্থসামাজিক প্রেক্ষাপটে পুরোহিত ও সেবাইতদের দক্ষতা বৃদ্ধিকরণ ৩ দিনের প্রশিক্ষণ শুরু হয়েছে।

বুধবার শেষ হবে এ প্রশিক্ষণ। সকালে ভোলার নলীনি দাস বালিকা মাধ্যমিক বিদ্যালয়ে এই পুরোহিত প্রশিক্ষণের উদ্বোধন করেন জেলা পুলিশ সুপার মো. মোকতার হোসেন।

এ সময় বরিশালের হিন্দু কল্যাণ ট্রাস্টের প্রশিক্ষণ কর্মকর্তা চম্পা সেনের সভাপতিত্বে বক্তব্য রাখেন প্রধান অতিথি পুলিশ সুপার মোকতার হোসেন, মন্দিরভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রমের জেলা সহকারী প্রকল্প পরিচালক নুরুল ইসলাম, হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের আহ্বায়ক অবিনাশ নন্দী, জেলা পূজা উদযাপন পরিষদের সম্পাদক গৌরাঙ্গ চন্দ্র দে, মাস্টার ট্রেইনার অমল কৃষ্ণ চক্রবর্তী, হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের যুগ্ম আহ্বায়ক ধ্রুব হাওলাদার, বরিশালের সহকারী প্রশিক্ষণ কর্মকর্তা আকাশ হীরা, ভোলা সদর উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি শান্ত ঘোষ, ওই সংগঠনের সম্পাদক জয় দে, ওয়ার্ল্ড হিন্দু ফেডারেশন ভোলা সদর উপজেলার সদস্য সচিব রনজিৎ ব্যাপারী প্রমুখ। প্রশিক্ষণে ২৫ জন পুরোহিত ও ২৫ জন সেবাইত অংশগ্রহণ করেন।

এ সময় পুলিশ সুপার মাদকবিরোধী আন্দোলন ও মাদক নির্মূল করতে পুরোহিতদের সহযোগিতা চান। তিনি বলেন, কোনো ধর্মের মানুষ সংখ্যালঘু নন। সংখ্যালঘু হচ্ছে সন্ত্রাসী, মাদক ব্যবসায়ীরা। ওদের নির্মূল করতে হবে।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×