মোবাইলে কথা বলতে গিয়ে বাস উল্টে চালক নিহত!

  পটুয়াখালী প্রতিনিধি ১৮ ফেব্রুয়ারি ২০১৯, ২২:৩৩ | অনলাইন সংস্করণ

দুর্ঘটনায় বেঁচে যাওয়া শিক্ষার্থীরা
দুর্ঘটনায় বেঁচে যাওয়া শিক্ষার্থীরা

পটুয়াখালীর গলাচিপা থেকে শুদ্ধ জাতীয় সঙ্গীত প্রতিযোগিতায় অংশ নিতে এসে সড়ক দুর্ঘটনার শিকার হয়েও প্রাণে বেঁচে গেল ১১ শিশু শিক্ষার্থী। এ সময় বাসচালক আনন্দ ঘটনাস্থলেই নিহত হয়েছেন।

সোমবার পটুয়াখালীর পল্লী বিদ্যুৎ এলাকায় সড়ক দুর্ঘটনায় পড়ে হতাহতের ঘটনা ঘটলেও অক্ষত রয়েছে তারা।

গলাচিপা উপজেলা শিক্ষা অফিসার জামাল হোসেন জানান, সম্প্রতি সদ্যসমাপ্ত শুদ্ধ জাতীয় সঙ্গীত প্রতিযোগিতা অনুষ্ঠিত হয় পটুয়াখালী জেলাব্যাপী। পটুয়াখালী জেলা প্রশাসনের আয়োজনে সোমবার ডিসি মঞ্চে রবীন্দ্র ও নজরুল এবং শুদ্ধ জাতীয় সঙ্গীত অনুষ্ঠিত হওয়ার লক্ষ্যে সব প্রস্তুতি সম্পন্ন করা হয়।

এ প্রতিযোগিতায় অংশ নিতে আসে গলাচিপা উপজেলা থেকে গলাচিপা সরকারি মডেল প্রাথমিক বিদ্যালয়ের বিভিন্ন শ্রেণির ১০ শিক্ষার্থীরা। তাদের সঙ্গে আসেন ওই বিদ্যালয়ের অভিভাবক ও সাবেক প্রধান শিক্ষক আবদুল জলিল, নুসরাত জাহান আনা এবং আবুল কাশেম। ওই তিন শিক্ষক দুর্ঘটনায় আহত হয়ে বরিশাল মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। তাদের সঙ্গে বরিশালে রয়েছে আরও কয়েক যাত্রী।

আহত শিশুশিক্ষার্থী ছোয়া মনির কাকা উত্তম চন্দ্র মণ্ডল জানান, সকাল সাড়ে ৮টার দিকে গলাচিপার হরিদেবপুর থেকে খান ক্লাসিক পরিবহনের যাত্রীবাহী বাসে তারা ১১ শিশু শিক্ষার্থীকে নিয়ে পটুয়াখালীর উদ্দেশে রওনা হয়। ওই বাসে অন্তত শিশু-নারী পুরুষসহ অর্ধশত যাত্রী ছিল। বাসটি পটুয়াখালী পল্লীবিদ্যুৎ এলাকা অতিক্রমকালে বাস মালিক ও চালক আনন্দ মোবাইলে কথা বলছিলেন।

তিনি জানান, এ সময় নিয়ন্ত্রণ হারিয়ে বাসটি রাস্তার বামপাশের একটি খাদে উল্টে গিয়ে কয়েকটি পাল্টি দেয়। এ সময় ঘটনাস্থলেই মারা যায় বাস মালিক আনন্দ। আহত হয় বাসের থাকা শিশু, শিক্ষার্থী, শিক্ষক, নারীসহ কমপক্ষে ৩৫ জন যাত্রী। যাদের মধ্য ওরা ১১ জন।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×