বাঁশখালী আসনের এমপির গালাগালের ভিডিও ভাইরাল

  যুগান্তর ডেস্ক ১৯ ফেব্রুয়ারি ২০১৯, ০৩:৫০ | অনলাইন সংস্করণ

চট্টগ্রামের বাঁশখালী আসনের আওয়ামী লীগের এমপি মোস্তাফিজুর রহমান চৌধুরী
চট্টগ্রামের বাঁশখালী আসনের আওয়ামী লীগের এমপি মোস্তাফিজুর রহমান চৌধুরী। ফাইল ছবি

চট্টগ্রামের বাঁশখালী আসনের আওয়ামী লীগের এমপি মোস্তাফিজুর রহমান চৌধুরীর গালাগালের একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছে।

অভিযোগ পাওয়া গেছে, ওই ভিডিওতে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরকে গালাগাল করার করছেন ওই এমপি।

এই ভিডিও কবে এবং কোথায় ধারণ করা হয়েছে তা নিশ্চিত হওয়া যায়নি।

ভিডিওতে দেখা যায়, সাংসদ মোস্তাফিজুর একটি গাড়ির সামনের আসনে রয়েছেন। ভিডিওতে এমপির মাথা ও পিঠ দেখা গেছে। এ সময় মোস্তাফিজুর কিছু আপত্তিকর শব্দ ব্যবহার করে কথা বলছেন।

এ বিষয়ে জানতে মোস্তাফিজুর রহমান চৌধুরীর সঙ্গে একাধিকবার যোগাযোগের চেষ্টা করে তার বক্তব্য পাওয়া যায়নি।

তবে ওই এমপির ব্যক্তিগত সহকারী একেএম মোস্তাফিজুর রহমান বলেন, প্রযুক্তির সহায়তা নিয়ে কণ্ঠ পরিবর্তন করে স্যারের মানহানি করতে কেউ অনলাইনে ভিডিওটি ছেড়েছে। দলের বিরুদ্ধে স্যার কোনো সময় কোথাও বক্তব্য দেননি।

তিনি বলেন, তারাই এ কাজটি করেছে যারা স্যারের ভালো চান না। কারা ভিডিওটি অনলাইনে আপলোড করেছে তা জানার চেষ্টা চলছে। অল্প সময়ের মধ্যে এ বিষয়ে তথ্য প্রযুক্তি আইনে মামলা দায়ের করা হবে।

এ বিষয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের বক্তব্যও পাওয়া যায়নি। তবে সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের তথ্য কর্মকর্তা আবু নাছের ভিডিওটি দেখেছেন বলে জানান। গতকাল সন্ধ্যায় তিনি বলেন, ‘স্যার (ওবায়দুল কাদের) দেখেছেন কিনা আমি জানি না।’

জেলার খবর
অনুসন্ধান করুন
--
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×