বাঘায় লাভলু বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান নির্বাচিত

  বাঘা (রাজশাহী) প্রতিনিধি ১৯ ফেব্রুয়ারি ২০১৯, ১৭:১৫ | অনলাইন সংস্করণ

অ্যাডভোকেট লায়েব উদ্দিন লাভলু
অ্যাডভোকেট লায়েব উদ্দিন লাভলু

রাজশাহীর বাঘা উপজেলা পরিষদ নির্বাচনের আওয়ামী লীগের মনোনীত প্রার্থী অ্যাডভোকেট লায়েব উদ্দিন লাভলু বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন।

তার প্রতিদ্বন্দ্বী দুজন প্রার্থী মঙ্গলবার জেলা রিটার্নিং কর্মকর্তার কাছে মনোনয়নপত্র প্রত্যাহার করে নেয়ায় তিনি চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছেন।

জানা গেছে, ১১ ফেব্রুয়ারি আওয়ামী লীগ মনোনীত প্রার্থী জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট লায়েব উদ্দীন লাভলুসহ চেয়ারম্যান পদে ৪ জন মনোনয়নপত্র দাখিল করেন। এর মধ্যে স্বতন্ত্র প্রার্থী জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মেরাজুল ইসলাম মেরাজের মনোনয়নপত্র যাচাই-বাছাইয়ে বাতিল হয়ে যায়।

অ্যাডভোকেট লায়েব উদ্দীন লাভলুসহ আরও দুজন প্রার্থী জাতীয় পার্টির মনোনীত জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক শামসুদ্দিন রিন্টু ও স্বতন্ত্র প্রার্থী বাঘা উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক ও সাবেক ভাইস চেয়ারম্যান আবদুল্লাহ আল মামুনের মনোনয়পত্র চূড়ান্ত করেন জেলা রিটার্নিং কর্মকর্তা।

এ দুজন প্রার্থী মঙ্গলবার দুপুরে নিজ নিজ মনোনয়নপত্র জেলা রিটার্নিং কর্মকর্তার কাছে আবেদন করে প্রত্যাহার করে নেন। ফলে লায়েব উদ্দীন লাভলুর কোনো প্রতিদ্বন্দ্বী প্রার্থী না থাকায় তিনি বিনা প্রতিদ্বন্দ্বিতায় উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হন।

এ বিষয়ে চেয়ারম্যান পদে জাতীয় পার্টির মনোনীত জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক শামসুদ্দিন রিন্টু ও স্বতন্ত্র প্রার্থী বাঘা উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক ও সাবেক ভাইস চেয়ারম্যান আবদুল্লাহ আল মামুন মনোনয়নপত্র প্রত্যাহেরর জন্য জেলা রিটার্নিং কর্মকর্তার কাছে আবেদন করলে তা মঞ্জুর করেন বলে নিশ্চিত করেন।

রাজশাহী জেলা রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক এসএম আবদুল কাদের বলেন, এ বিষয়ে বাঘায় দুজন প্রার্থী আমার কাছে মনোনয়নপত্র প্রত্যাহারের জন্য আবেদন করলে তা মঞ্জুর করেছি। ফলে একমাত্র লায়েব উদ্দীন লাবলু একক প্রার্থী। তার কোনো প্রার্থী না থাকায় তিনি চেয়ারম্যান হিসেবে গণ্য হবেন।

এদিকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় বাঘা-চারঘাট আসনের এমপি ও পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলমসহ উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, কৃষকলীগ, সৈনিকলীগের নেতারা লায়েব উদ্দীন লাভলুকে অভিনন্দন জানিয়েছেন।

ঘটনাপ্রবাহ : উপজেলা নির্বাচন ২০১৯

আরও
জেলার খবর
অনুসন্ধান করুন
--
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×