চট্টগ্রামে স্ত্রীর সঙ্গে রাগ করে গৃহত্যাগী স্বামীর লাশ মিলল জমিতে

  চট্টগ্রাম ব্যুরো ১৯ ফেব্রুয়ারি ২০১৯, ১৭:৩০ | অনলাইন সংস্করণ

লাশ

চট্টগ্রামে স্ত্রীর সঙ্গে রাগ করে বাসা থেকে বের হওয়ার পরদিন মিলেছে আলমগীর হোসেন ওরফে বকুল (৪৫) নামে এক ব্যক্তির লাশ।

কর্ণফুলী উপজেলার ইছানগর এলাকার পরিত্যক্ত একটি জমি থেকে মঙ্গলবার সকালে পুলিশ তার লাশ উদ্ধার করে।

বকুল নগরীর খুলশী থানাধীন লালখান বাজার এলাকার আবুল হোসেনের ছেলে। তিনি পটিয়ায় অবস্থিত ওয়েস্টার্ন মেরিন শিপইয়ার্ডে গাড়িচালক হিসেবে কর্মরত ছিলেন।

কর্ণফুলী থানা সূত্র জানায়, গত সোমবার দুপুরে বকুল স্ত্রীর সঙ্গে অভিমান করে বাসা থেকে বের হন। এরপর রাতে ঘরে না ফেরায় বকুলের পরিবার খুলশী থানা পুলিশের সঙ্গে যোগাযোগ করে। সোমবার রাতে বকুলকে খুলশী থানা থেকে ফোন দেয়া হলে বকুল ঘরে ফিরবেন না বলে জানিয়ে দেন। এরপর থেকে তার মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়।

মঙ্গলবার সকালে ইছানগর এলাকার একটি জমিতে স্থানীয় লোকজন লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। পরে পুলিশের একটি টিম ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে। খবর পেয়ে পরিবারের সদস্যরা থানায় এসে লাশ শনাক্ত করেন।

কর্ণফুলী থানার এসআই মোহাম্মদ ফরিদ যুগান্তরকে জানান, লাশের দেহে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। খুনের কোনো আলামতও পাওয়া যাচ্ছে না। এরপরও লাশের ময়নাতদন্ত করা হয়েছে। রিপোর্ট পাওয়া গেলেই বোঝা যাবে ঘটনাটি খুন না অন্যকিছু।

আরও পড়ুন
জেলার খবর
অনুসন্ধান করুন
--
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×