গৌরনদীতে কলেজছাত্রীকে কুপিয়ে জখম, বখাটের মা-বাবা গ্রেফতার

  গৌরনদী প্রতিনিধি ১৯ ফেব্রুয়ারি ২০১৯, ২২:২৮ | অনলাইন সংস্করণ

গ্রেফতার

বরিশালের গৌরনদীতে প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় এক কলেজছাত্রীর (১৬) বাম গালে ছুরিকাঘাত করেছে ফয়সাল বেপারী নামে এক যুবক।

এ ঘটনায় বখাটে যুবক ও তার মা-বাবাসহ তিনজনকে আসামি করে গৌরনদী মডেল থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। মঙ্গলবার সন্ধ্যায় আহত ছাত্রীর মা বাদী হয়ে এ মামলা দায়ের করেন।

পুলিশ তাৎক্ষণিক অভিযান চালিয়ে বখাটের বাবা ইউনুস বেপারী (৫০), মা কাজলী বেগমকে (৪৫) গ্রেফতার করেছে।

আহত কলেজছাত্রীর মা অভিযোগ করে বলেন, পার্শ্ববর্তী শংকরপাশা গ্রামের ইউনুস বেপারীর পুত্র বখাটে ফয়সাল বেপারী প্রায়ই আমার মেয়েকে প্রেমের প্রস্তাব দিয়ে আসছিল। বিষয়টি আমি ফয়সালের মা ও বাবাকে জানালে বখাটে ফয়সালসহ তারা আমার মেয়েকে বিভিন্ন ধরনের ভয়ভীতি প্রদর্শন করে।

সর্বশেষ সোমবার রাত ৯টার দিকে ফয়সাল আমার ঘরে প্রবেশ করে আমার কন্যাকে ফের প্রেমের প্রস্তাব দেয়। প্রস্তাবে রাজি না হওয়ায় ফয়সাল ক্ষিপ্ত হয়ে আমার মেয়ের বাম পাশের গালে ছুরিকাঘাত করে গুরুতর জখম করে। গুরুতর আহত অবস্থায় তাকে গৌরনদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. মো. মাজেদুল হক কাওছার জানান, ওই ছাত্রীর গালে ৭টি সেলাই দেয়া হয়েছে।

গৌরনদী মডেল থানার এসআই মো. তৌহিদুজ্জামান জানান, প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করার কারণে ফুফাতো ভাই ফয়সাল বেপারী তার মামাতো বোনের বাম গালে ছুরিকাঘাত করে মারাত্মক জখম করে। এ ঘটনায় আহতের মা বাদী হয়ে বখাটে ফয়সাল বেপারী ও তার মা-বাবাকে আসামি করে একটি মামলা দায়ের করেন।

তিনি বলেন, পুলিশ অভিযান চালিয়ে মামলার এজাহারভুক্ত আসামি বখাটের মা-বাবাকে গ্রেফতার করেছে। মামলার প্রধান আসামি ফরসালকে গ্রেফতারের প্রচেষ্টা চলছে।

আরও পড়ুন
জেলার খবর
অনুসন্ধান করুন
--
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×