খাগড়াছড়িতে প্রতিপক্ষের গুলিতে ইউপিডিএফের সমর্থক খুন

  খাগড়াছড়ি প্রতিনিধি ১৯ ফেব্রুয়ারি ২০১৯, ২২:৩১ | অনলাইন সংস্করণ

খুন

খাগড়াছড়ির নারানখাইয়াপাড়া এলাকায় প্রতিপক্ষের গুলিতে তুষার চাকমা (২৩) নামের এক ইউপিডিএফ সমর্থক নিহত হয়েছে।

মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৬টায় এ ঘটনা ঘটে।

নিহত তুষার চাকমা পেশায় একজন টমটমচালক। তার বাড়ি জেলার লক্ষীছড়ি এলাকায়। তিনি খাগড়াছড়ি সরকারি কলেজে অনার্সে অধ্যয়নরত ছিলেন।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, সন্ধ্যা সাড়ে ৬টার দিকে নারানখাইয়াপাড়া এলাকার এলজিইজি ও জেলা নির্বাচন অফিসের সামনে মোটরসাইকেল গ্যারেজে কথা বলছিল তুষার চাকমাসহ কয়েকজন। এরই মধ্যে ৭-৮ জনের সশস্ত্র একটি গ্রুপ এসে তুষার চাকমা ডেকে নিয়ে জিজ্ঞাসাবাদের একপর্যায়ে তার শরীরের বেশ কয়েক স্থানে গুলি করে হেঁটে চলে যায়।

নিহত তুষার চাকমাকে তাদের সমর্থক দাবি করে ইউপিডিএফের সংগঠক মাইকেল চাকমা হত্যাকাণ্ডের জন্য জেএসএস (এমএন লারমা) দায়ী করেন।

তিনি বলেন, প্রকাশ্যে জেলার সদর এলাকায় একজন নিরীহ মানুষকে খুন করে চলে গেছে হত্যাকারী। এটি অবিশ্বাস্য।

তবে ঘটনার সঙ্গে জেএসএস এমএন লারমা নিজেদের সম্পৃক্ততা অস্বীকার করেন। দলটির সহতথ্য ও প্রচার সম্পাদক প্রশান্ত চাকমা বলেন, জেএসএস সংস্কার এ ঘটনার সঙ্গে জড়িত নয়।

খাগড়াছড়ি সদর থানার ওসি শাহাদাত হোসেন টিটো ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, সন্ধ্যায় গোলাগুলির খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহত তুষার চাকমার নামের একজনের লাশ উদ্ধার করেছে পুলিশ। দুপক্ষের বিরোধের জের ধরে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। নিহত তুষার প্রসীত খীসার নেতৃত্বাধীন ইউপিডিএফ কর্মী বলে জানা গেছে।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×