মাদ্রাসা অধ্যক্ষকে গাড়িচাপা দিয়ে হত্যা, স্ত্রীর মামলা

  ওসমানীনগর (সিলেট) প্রতিনিধি ১৯ ফেব্রুয়ারি ২০১৯, ২২:৩৬ | অনলাইন সংস্করণ

অধ্যক্ষ মাওলানা শায়খুল ইসলাম
অধ্যক্ষ মাওলানা শায়খুল ইসলাম

সিলেটের ওসমানীনগরে বুরুঙ্গা শেখ ফজিলাতুন্নেছা দাখিল মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা শায়খুল ইসলামকে গাড়িচাপা দিয়ে হত্যার ঘটনায় ওসমানীনগর থানায় হত্যা মামলা দায়ের করা হয়েছে।

সোমবার রাতে নিহতের স্ত্রী দিলবাহার তালুকদার লিপি বাদী হয়ে ওসমানীনগর থানায় মামলাটি দায়ের করেন।

মামলায় শেখ ফজিলাতুন্নেছা দাখিল মাদ্রাসার বাংলা বিভাগের প্রভাষক সিলেটের দক্ষিণ সুরমা উপজেলার ফরিদপুর গ্রামের মৃত হাফিজ তাহির আলীর ছেলে লুৎফুর রহমানকে প্রধান আসামি করা হয়। এছাড়া অজ্ঞাতনামা আরও ৫-৬ জনকে আসামি করা হয়।

বাংলা বিভাগের প্রভাষক লুৎফুর রহমান মাদ্রাসায় অনুপস্থিত থেকে বেতন উত্তোলন করা দায়িত্বে অবহেলা, অসদাচরণসহ নানা বিষয়ে তার বিরুদ্ধে অধ্যক্ষ শায়খুল ইসলাম অবস্থান নেয়া লুৎফুর রহমান অধ্যক্ষসহ আরও ৪ জনের বিরুদ্ধে আদালতে মামলা করেন। তাতেও অধ্যক্ষকে কোনো কিছু করতে না পেরে পূর্বপরিকল্পনা অনুযায়ী লুৎফর রহমান নিজ প্রাইভেটকার দিয়ে নিজেই গাড়ি চালিয়ে অধ্যক্ষ শায়খুল ইসলামকে হত্যা করেন বলে এজাহারে উল্লেখ করা হয়।

ওসমানীনগর থানার ওসি এসএম আল মামুন অধ্যক্ষ শাইখুল ইসলাম নিহতের ঘটনায় হত্যা মামলা দায়েরের সত্যতা নিশ্চিত করে বলেন, প্রধান আসামি লুৎফুর রহমানকে গ্রেফতারে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।

উল্লেখ্য, গত ১৪ ফেব্রুয়ারি সকাল সাড়ে ১০টায় শেখ ফজিলাতুন্নেছা দাখিল মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা শায়খুল ইসলাম নিজ মোটরসাইকেল চালিয়ে মাদ্রাসায় যাচ্ছিলেন। পূর্বে থেকে প্রাইভেটকার নিয়ে ওত পেতে থাকা একই মাদ্রাসার বাংলা বিভাগের প্রভাষক লুৎফুর রহমান সিলেট-ঢাকা মহাসড়কের বুরুঙ্গা সড়কের মুখ নামক স্থানে অধ্যক্ষ শায়খুল ইসলামের মোটরসাইকেলটিতে পেছন দিকে দিয়ে সজোরে চাপা দিলে ঘটনাস্থলেই শাইখুল ইসলাম মারা যান। ঘটনার পরপর লুৎফুর রহমান পালিয়ে যান।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×