যুগান্তরের সাংবাদিক আবু জাফরের মুক্তির দাবি নবাবগঞ্জ সাংবাদিকদের

  যুগান্তর রিপোর্ট, নবাবগঞ্জ ২০ ফেব্রুয়ারি ২০১৯, ১৯:০৭ | অনলাইন সংস্করণ

নবাবগঞ্জ

ঢাকার নবাবগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আজহারুল হকসহ যুগান্তরের পাঁচ সাংবাদিকের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা ও কেরানীগঞ্জ প্রতিনিধি আবু জাফরকে গ্রেফতারের ঘটনায় নিন্দা ও ক্ষোভ জানিয়েছেন নবাবগঞ্জ প্রেসক্লাবের নেতারা।

একই সঙ্গে এ মামলায় গ্রেফতার যুগান্তরের কেরানীগঞ্জ প্রতিনিধি আবু জাফরের মুক্তির দাবি জানানো হয়েছে। অবিলম্বে যুগান্তরের সাংবাদিকদের করা মামলা প্রত্যাহার ও গ্রেফতারকৃত সাংবাদিক আবু জাফরের মুক্তির দাবি জানিয়েছেন নেতারা।

বুধবার সকালে নবাবগঞ্জ প্রেসক্লাবের হলরুমে এক প্রতিবাদ সভা থেকে এ দাবি জানানো হয়।

নবাবগঞ্জ প্রেসক্লাবের সভাপতি ও কলাকোপা ইউপি চেয়ারম্যান ইব্রাহীম খলিলের সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন সাহিদুল হক খান ডাবলু, মজিবর রহমান, ফজলুর রহমান, বিপ্লব ঘোষ, সাদের হোসেন বুলু, কাজী সোহেল, ইমরান সুজন, শাহীনুর রহমান তুতি।

এছাড়া পুলিশের দুর্নীতির সংবাদ গণমাধ্যমে প্রকাশের পর সাংবাদিকদের হয়রানি করায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন অনলাইন রিপোর্টার্স ইউনিয়নসহ (ওআরইউ) দোহার নবাবগঞ্জের বিভিন্ন গণমাধ্যমকর্মীরা।

ঢাকার নবাবগঞ্জের ওসি মোস্তফা কামালের অবৈধ সম্পদ অর্জন নিয়ে দৈনিক যুগান্তরের প্রকাশিত প্রতিবেদনের জেরে মঙ্গলবার সন্ধ্যায় দোহার থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করেন নবাবগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক মো. পলাশ মিয়া।

মামলার পর যুগান্তরের কেরানীগঞ্জ প্রতিনিধি আবু জাফরকে গ্রেফতার করা হয়েছে। মঙ্গলবার তাকে গ্রেফতার করে দক্ষিণ কেরানীগঞ্জ থানা পুলিশ।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×