চাঁদপুরে জামায়াতের ভাইস চেয়ারম্যানসহ আটক ২২

  চাঁদপুর ও ফরিদগঞ্জ প্রতিনিধি ০৫ ফেব্রুয়ারি ২০১৮, ২১:৫৫ | অনলাইন সংস্করণ

চাঁদপুর

পুলিশের ব্যাপক ধড়পাকড়ের কারণে আতঙ্ক ছড়িয়ে পড়েছে চাঁদপুরের বিভিন্ন উপজেলার বিএনপি ও জামায়াত ইসলামীর নেতাকর্মীদের মধ্যে। রোববার থেকে সোমবার পর্যন্ত চাঁদপুর শহর জামায়াতের সাবেক আমীর ও সদর উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান অ্যাডভোকেট মো. শাহজাহান মিয়াসহ চাঁদপুরের বিএনপি-জামায়াতের ২২ নেতাকর্মীকে আটক করেছে।

জেলা পুলিশের বিশেষ শাখা সূত্র ও থানা পুলিশের দেয়া তথ্যানুযায়ী, চাঁদপুর সদর মডেল চারজন, ফরিদগঞ্জ থানায় আটজন, হাজীগঞ্জ থানায় একজন, মতলব দক্ষিণে তিনজন, , মতলব উত্তরে দুইজন, হাইমচরে একজন, কচুয়া থানায় একজন ও শাহরাস্তি থানায় দুইজনকে আটক করা হয়েছে।

আটককৃতরা হলেন- চাঁদপুর শহর জামায়াতের সাবেক আমীর ও সদর উপজেলার ভাইস-চেয়ারম্যান অ্যাডভোকেট মো. শাহজাহান মিয়া, সদর উপজেলা যুবদলের আহ্বায়ক কাদের বেপারী, চাঁদপুর সরকারি কলেজ ছাত্রদলের সাধারণ সম্পাদক সোহাগ মিয়াজী, মহামায়া বাজার ব্যবসায়ী সমিতির সাধারন সম্পাদক শাহজালাল বেপারী, হাজীগঞ্জ উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক আবু সুফিয়ান রানা, ফরিদগঞ্জ পৌর যুবদল যুগ্ম আহ্বায়ক নাজিম উদ্দিন (৩২), আলমগীর হোসের মোক্তার, পাইকপাড়া উত্তর বিএনপির সম্পাদক জাহাঙ্গীর আলম মজুমদার (৪৫), রূপসা দক্ষিণ ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক আল ইমন সবুজ (৩০), গোবিন্দপুর উত্তর ইউনিয়ন বিএনপির সাংগঠনিক সম্পাদক আখের খান (৫০), পৌর ছাত্রদলের যুগ্মআহ্বায়ক কাউছার হোসেন রুবেল (২৫), বিএনপি নেতা মাইনুল ইসলাম বিলাস(৪০)। তাদের বিভিন্ন মামলার এজহার ও ওয়ারেন্টভুক্ত আসামি হিসেবে দেখানো হয়েছে।

চাঁদপুর জেলা পুলিশ কার্যালয়ের (ডিআইও ওয়ান) মো. কবির হোসেন আটকের বিষয়টি নিশ্চিত করে জানান, এটি পুলিশের নিয়মিত কাজেরই অংশ। গত কয়েকদিন পুলিশ বিশেষ অভিযান চালিয়ে এজহারভুক্ত আসামিদেরকে আটক অব্যাহত রেখেছেন।

বিএনপির নেতাকর্মীদের গ্রেফতারের নিন্দা জানিয়ে বিএনপির কেন্দ্রীয় কমিটির রাজস্ব ও ব্যাংকিং বিষয়ক সম্পাদক ও ফরিদগঞ্জ উপজেলা বিএনপির সভাপতি সাবেক এমপি লায়ন হারুনুর রশিদ বলেন, এভাবে আটক করে বিএনপিকে দাবিয়ে রাখা যাবে না।

 

 

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter