কুমিল্লায় দিনদুপুরে বিকাশের ৫৮ লাখ টাকা ছিনতাই

  কুমিল্লা ব্যুরো ২১ ফেব্রুয়ারি ২০১৯, ২২:০০ | অনলাইন সংস্করণ

কুমিল্লায় দিনদুপুরে বিকাশের ৫৮ লাখ টাকা ছিনতাই
কুমিল্লায় বৃহস্পতিবার ১৫ লাখ টাকা ও অস্ত্রসহ আটক দুই ছিনতাইকারী

কুমিল্লার তিতাসে দিনদুপুরে বিকাশের ৫৮ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার বিকালে ঢাকা-হোমনা সড়কের উপজেলার জিয়ারকান্দি ইউনিয়নের দড়িকান্দি এলাকায় এ ঘটনা ঘটে।

ছিনতাইয়ের টাকা ছিনিয়ে নেয়ার সময় এলাকাবাসী ১৫ লাখ টাকাসহ ২ ছিনতাইকারীকে আটক করে পুলিশে সোপর্দ করেছে।

আটকরা হলো, উপজেলার জিয়ারকান্দি ইউনিয়নের নয়াগাঁও গ্রামের মো.মাঈনুদ্দিনের ছেলে একাধিক মামলার আসামি মো. আল-আমিন (৩৫) ও মজিদপুর গ্রামের বিনয় চন্দ্র দাসের ছেলে অমর চন্দ্র দাস (৩৩)।

এ সময় তাদের কাছ থেকে চাইনিজ কুড়াল, চাপাতিসহ বিপুল পরিমাণ দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়েছে।

এ ঘটনায় পুলিশ ও স্থানীয়রা জানায়, জেলার দাউদকান্দি উপজেলার গৌরীপুর বাজারের বিকাশের এজেন্ট রিয়াজ ট্রেডার্সের ৫ জন সেলসম্যান সিএনজি অটোরিকশায় টাকা নিয়ে হোমনা যাওয়ার পথে গৌরীপুর-হোমনা সড়কের দড়িকান্দি সেতুর উত্তর পাশে পৌঁছলে আগে থেকে ওত পেতে থাকা একদল ছিনতাই সিএনজিচালিত অটোরিকশার গতিরোধ করে বিকাশ ডিলারের ৫৮ লাখ টাকা ছিনতাই করে।

এ সময় ছিনতাইকারীদের সঙ্গে ধস্তাধস্তি করে নোমান (২০) ও সাইদুল (২২) নামে দুজন সেলসম্যান আহত হন এবং তাদের সঙ্গে থাকা ইউনুছ (২৫), আলমগীর (২০) ও একই নামের আলমগীরসহ (২৫) ৩ সেলসম্যান পালাতে সক্ষম হন।

এ সময় স্থানীয়দের সহযোগিতায় পুলিশ ছিনতাইকারী আল-আমিন ও অমরকে আটক করে তাদের কাছ থেকে ১৫ লাখ টাকা উদ্ধার করে।

এ ব্যাপারে তিতাস থানার ওসি সৈয়দ মোহাম্মদ আহসানুল ইসলাম বলেন, এ ঘটনায় জড়িত দুজনকে আটক করা হয়েছে এবং ১৫ লাখ টাকাসহ অস্ত্র উদ্ধার করা হয়েছে।

আটকদের দেয়া তথ্যের ভিত্তিতে বাকি ছিনতাইকারীদের আটকের চেষ্টা চলছে।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×