বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব সাইকিয়াট্রিস্ট সিলেটের নতুন কার্যকরী কমিটি গঠন

  যুগান্তর রিপোর্ট ২২ ফেব্রুয়ারি ২০১৯, ১৪:৩৫ | অনলাইন সংস্করণ

বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব সাইকিয়াট্রিস্ট সিলেট।
বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব সাইকিয়াট্রিস্ট সিলেট। ছবি সংগৃহীত

বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব সাইকিয়াট্রিস্ট–সিলেট শাখার (বিএপি-সিল) নির্বাচন এবং নতুন মেয়াদে (২০১৯-২০) কার্যকরী কমিটি গঠিত হয়েছে।

গত ২০ ও ২১ ফেব্রুয়ারি বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব সাইকিয়াট্রিস্ট-সিলেট শাখার সম্মানিত সদস্যদের অংশগ্রহণের মাধ্যমে গ্র্যান্ড সুলতান টি রিসোর্ট অ্যান্ড গলফ, মৌলভীবাজারে বিএপি-সিলের নতুন মেয়াদে (২০১৯-২০) কার্যকরী কমিটি গঠনের উদ্দেশ্যে দুদিনব্যাপী আনুষ্ঠানিক সভা ও সায়েন্টিফিক সেমিনার অনুষ্ঠিত হয়।

এতে উপস্থিত ছিলেন বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব সাইকিয়াট্রিস্ট কেন্দ্রীয় শাখার সম্মানিত সাধারণ সম্পাদক ডা. তারিকুল আলম সুমন, উপপরিচালক, জাতীয় মানসিক স্বাস্থ্য ইনস্টিটিউট, পাবনা মানসিক হাসপাতালের পরিচালক অধ্যাপক ডা. তন্ময় প্রকাশ বিশ্বাস।

সাইকিয়াট্রিস্ট ডা. তারিকুল আলম সুমন তার বক্তব্যে বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব সাইকিয়াট্রিস্ট-সিলেট শাখার বিভিন্ন কার্যক্রম বিশেষ করে মানসিক স্বাস্থ্য সম্পর্কে সচেতনতার অংশ হিসেবে কর্মকাণ্ডসমূহের প্রশংসা করেন।

আমেরিকান সাইকিয়াট্রিক অ্যাসোসিয়েশন ও ইউরোপিয়ান সাইকিয়াট্রিক অ্যাসোসিয়েশনের মেম্বার, ইন্টারন্যাশনাল স্কলার ও সাইকিয়াট্রিস্ট ডা. সাঈদ এনামকে সর্বসম্মতিক্রমে নির্বাহী সদস্যে অন্তর্ভুক্ত করে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের মনোরোগবিদ্যা বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ডা. সালাহউদ্দীন কাওসার বিপ্লব অত্যন্ত আনন্দঘন পরিবেশে ১৬ সদস্যবিশিষ্ট নতুন কমিটির নাম ঘোষণা করেন।

বিএপি-সিলের নবনির্বাচিত সাধারণ সম্পাদক ডা. আরকেএস রয়েল তার বক্তব্যে বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব সাইকিয়াট্রিস্ট-সিলেট শাখার পূর্ববর্তী বছরের বিভিন্ন কার্যক্রমের সংক্ষিপ্ত বর্ণনা প্রদান করেন।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×