যুগান্তর সাংবাদিকের মামলা প্রত্যাহার ও মুক্তি দাবি

  পূবাইল প্রতিনিধি ২২ ফেব্রুয়ারি ২০১৯, ২৩:০০ | অনলাইন সংস্করণ

আবু জাফর

ডিজিটাল নিরাপত্তা আইনে গ্রেফতার যুগান্তরের কেরানীগঞ্জ প্রতিনিধি আবু জাফরকে কারাগারে প্রেরণ ও চার সাংবাদিকের বিরুদ্ধে মামলায় তীব্র ক্ষোভ, নিন্দা ও প্রতিবাদে সভা করেছে পূবাইল প্রেস ক্লাব।

শুক্রবার সকালে ক্লাব হল রুমে আয়োজিত প্রতিবাদ সভায় সভাপতিত্ব করেন পুবাইল প্রেস ক্লাব সভাপিত ও দৈনিক যুগান্তরের পূবাইল প্রতিনিধি আখতার হোসেন।

প্রতিবাদ সভায় সাংবাদিকরা বলেন, ৫৭ ধারার বিকল্প হিসেবে ডিজিটাল নিরাপত্তা আইন প্রনয়ণ করার পর সাংবাদিকদের সব সংগঠন এ আইনের বিরুদ্ধে সোচ্চার হয়ে প্রতিবাদ আগেই জানিয়েছিল।

সাংবাদিকদের বিরুদ্ধে এ আইন প্রয়োগ করা হবেনা সরকারের পক্ষ থেকে আশ্বস্ত করা হয়েছিল। কিন্ত সেই প্রতিশ্রুতি ভঙ্গ করা হয়েছে।

পুবাইল প্রেস ক্লাবের পক্ষ থেকে অবিলম্বে যুগান্তরের কেরানীগঞ্জ প্রতিনিধি আবু জাফরকে কারাগার থেকে নি:শর্ত মুক্তি দিয়ে মামলা প্রত্যাহার করার আহ্বান জানানো হয়।

এ সময় উপস্থিত ছিলেন, প্রেস ক্লাবের যুগ্ম সম্পাদক রফিকুল ইসলাম জুয়েল, সাংগঠনিক সম্পাদক মুজিবুর রহমান, কোষাধ্যক্ষ আল- আমিন সরকার, প্রচার সম্পাদক মামুন মিয়া, সদস্য সুব্রত দাস, মোতাহার হোসেন, দৈনিক সকালের খোঁজ খবরের সম্পাদক নাজমুল ইসলাম প্রমূখ।

জেলার খবর
অনুসন্ধান করুন
--
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×