যুগান্তরের সাংবাদিক গ্রেফতারে কুড়িগ্রাম প্রেসক্লাবে প্রতিবাদে সভা

  কুড়িগ্রাম প্রতিনিধি ২৩ ফেব্রুয়ারি ২০১৯, ২২:১৬ | অনলাইন সংস্করণ

কেরানীগঞ্জের যুগান্তর প্রতিনিধি আবু জাফর
কেরানীগঞ্জের যুগান্তর প্রতিনিধি আবু জাফর

ঢাকা নবাবগঞ্জ থানার দুর্নীতিবাজ ও বিতর্কিত ওসি মোস্তফা কামালের বিরুদ্ধে সংবাদ পরিবেশনের কারণে মিথ্যা মামলায় সাংবাদিক আবু জাফরের গ্রেফতারের প্রতিবাদে এবং মামলা প্রত্যাহারের দাবিতে শনিবার বিকালে কুড়িগ্রাম প্রেসক্লাবে এক সভা অনুষ্ঠিত হয়।

কুড়িগ্রাম প্রেসক্লাবের সভাপতি অ্যাডভোকেট আহসান হাবীব নীলুর সভাপতিত্বে বক্তব্য রাখেন সিনিয়র সাংবাদিক প্রথম আলোর অফিস প্রধান সফি খান, সাংবাদিক ও বীর মুক্তিযোদ্ধা মো. শাহাবুদ্দিন আহম্মেদ, প্রেসক্লাবের সহসভাপতি হারুর উর রশীদ-রেজাউল করিম রেজা, সাধারণ সম্ম্পদক ও একুশে টেলিভিশনের প্রতিনিধি খ ম আতাউর রহমান বিপ্লব, যুগ্ম সম্পাদক ও যমুনা টেলিভিশনের প্রতিনিধি নাজমুল হোসেন, কোষাধ্যক্ষ ও দৈনিক জাগো বাহে পত্রিকার সম্পাদক রেজাউল করিম, দফতর সম্পাদক ও ভোরের ডাক পত্রিকার প্রতিনিধি এম. রহমান রঞ্জু, ক্রীড়া সম্পাদক ও নিউজ টোয়েন্টিফোর টিভির প্রতিনিধি হুমায়ুন কবির সুর্য্য, সমাজকল্যাণ সম্পাদক ও ইন্ডিপেনডেন্ট টিভির প্রতিনিধি আবদুল খালেক ফারুক, সাহিত্য-সাংস্কৃতিক সম্পাদক ও দৈনিক সকালের কাগজ পত্রিকার সম্পাদক মাহফুজার রহমান খন্দকার, প্রচার ও প্রকাশনা সম্পাদক চ্যানেল টোয়েন্টিফোরের প্রতিনিধি গোলাম মাসুদ, কুড়িগ্রাম বার্তার সম্পাদক এ বি সিদ্দিক সরকার, বাংলা ভিশনের প্রতিনিধি অধ্যাপক শফিকুল ইসলাম বেবু, জনকণ্ঠের স্টাফ রিপোর্টার রাজু মোস্তফিজ, ডেইলি স্টার প্রতিনিধি আব্দুল ওয়াহেদ, মানবজমিন পত্রিকার স্টাফ রিপোর্টার মিজানুর রহমান মিন্টু, দি নিউ এজ পত্রিকার প্রতিনিধি গোলাম রব্বানী, আরটিভির স্টাফ রিপোর্টার খন্দকার একরামুল হক সম্রাট প্রমুখ।

এছাড়াও গ্রেফতারকৃত সাংবাদিকের মুক্তি ও মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি জানিয়ে বিবৃতি দিয়েছেন কুড়িগ্রাম প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি এবং জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি এ কে এম সামিউল হক নান্টু, মুক্তিযুদ্ধকালীন কমান্ডার ও সাবেক জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার সিরাজুল ইসলাম টুকু, সদর উপজেলার সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আবদুল বাতেন, জেলা উদীচীর সভাপতি নিজামুল হক বিলু, সাংস্কৃতিক ব্যক্তিত্ব ও জীবিকার পরিচালক মানিক চৌধুরী, বীর মুক্তিযোদ্ধা হারুন অর রশীদ লাল, জেলা সুজনের সভাপতি খাইরুল আনম, সুজনের সাধারণ সম্পাদক ও বাংলাদেশ পোস্ট পত্রিকার জেলা প্রতিনিধি আতিকুর রহমান সুজন, জেলা শিল্পকলা একাডেমির সাধারণ সম্পাদক অধ্যক্ষ রাশেদুজ্জামান বাবু, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সাঈদ হাসান লোবান, প্রবীণ ভাওয়াউয়া শিল্পী অনন্ত কুমার দেব, ভুপতি ভূষণ বর্মা, শফিকুল ইসলাম সফি, নাট্যশিল্পী আরিফুল ইসলাম রকেট, জেলা স্বজন সমাবেশের সভাপতি কবি শেখ আলমগীর কবির বাবলু, কলেজশিক্ষক রফিকুল ইসলাম পুতুল, কুড়িগ্রাম পৌরসভার সাবেক মেয়র কাজিউল ইসলাম, কুড়িগ্রাম কমিউনিস্ট পার্টির বর্ষিয়ান নেতা অবসরপ্রাপ্ত কলেজ শিক্ষক মাহবুবুর রহমান মমিন, আক্তারুল ইসলাম রাজু, বাসদ নেতা মোনাব্বের হোসেন প্রমুখ।

জেলার খবর
অনুসন্ধান করুন
--
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×