যে কোনো মূল্যে মাদক-জঙ্গি নির্মূল করতে হবে: র‌্যাব মহাপরিচালক

  রংপুর ব্যুরো ২৪ ফেব্রুয়ারি ২০১৯, ১৯:৩৬ | অনলাইন সংস্করণ

র‌্যাবের মহাপরিচালক বেনজীর আহমেদ
র‌্যাবের মহাপরিচালক বেনজীর আহমেদ। ফাইল ছবি

র‌্যাবের মহাপরিচালক বেনজীর আহমেদ বলেছেন, মাদকের অপব্যবহার ও জঙ্গি তৎপরতা দেশে থেকে যে কোনো মূল্যেই নির্মূল করতে হবে। এ জন্য র‌্যাব সর্বদা সতর্ক ও আপসহীনভাবে কাজ করে যাচ্ছে। শুধু র‌্যাব একাই জঙ্গিবাদ ও মাদকের অপব্যবহারের জন্য যুদ্ধ করলেই চলবে না, এ জন্য দেশের গণমানুষকে এগিয়ে আসতে হবে।

র‌্যাব-১৩ (রংপুর) পঞ্চম প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে র‌্যাব-১৩ কার্যালয় সংলগ্ন বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ড মাঠে শনিবার রাতে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

র‌্যাবের মহাপরিচালক বেনজীর আহমেদ বলেন, মাদক ও জঙ্গিবাদ দমনের জন্য প্রধানমন্ত্রীর যে নির্দেশনা তা বাস্তবায়নে দেশের সব স্তরের সরকারি-বেসরকারি প্রতিষ্ঠান ও আইন প্রয়োগকারী সংস্থার সদস্যদের একযোগে কাজ করতে হবে। মাদক নির্মূল করতে পার্বত্য এলাকায় ইতিমধ্যে র‌্যাবের একটি আলাদা ব্যাটালিয়ন করা হচ্ছে। খুব শিগগিরই এই ব্যাটালিয়ন উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী।

বেনজীর আহমেদ বলেন, ’৭১ সালে যেমন বঙ্গবন্ধুর নেতৃত্বে দেশ স্বাধীন হয়েছে। উদ্দেশ্য ছিল ক্ষুধা-দারিদ্র্যমুক্ত বাংলাদেশ গঠনের স্বপ্ন নিয়ে। আজ প্রধানমন্ত্রীর নেতৃত্বে আমরা সেই লক্ষ্যে পৌঁছে গেছি। আমরা উন্নয়নশীল রাষ্ট্রের রোল মডেল। এটি সম্ভব হয়েছে প্রশাসনের সব স্তরের সহযোগিতা, মানুষের অংশগ্রহণ ও সরকারের সফল উদ্যোগ এবং প্রচেষ্টায়।

দেশে শান্তিশৃঙ্খলা বজায় রেখে, সন্ত্রাস, মাদক ও জঙ্গি নির্মূলে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানিয়ে র‌্যাবের মহাপরিচালক আরও বলেন, দেশের তরুণ সমাজকে রক্ষা করতে হবে। কারণ তারাই আগামী বাংলাদেশ। তারাই দেশের নেতৃত্ব দেবে। সে কারণে আমাদের আগামী প্রজন্মের নিরাপদ ভূমির জন্য কাজ করে যেতে হবে।

এর আগে শুভেচ্ছা বক্তব্য দেন র‌্যাব-১৩ অধিনায়ক মোজাম্মেল হক (ডিআইজি)। পরে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে অনুষ্ঠান শেষ করা হয়।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×