দিনাজপুরে ৩০ হাজার পিস ইয়াবাসহ আটক ১

  দিনাজপুর প্রতিনিধি ২৬ ফেব্রুয়ারি ২০১৯, ২২:২০ | অনলাইন সংস্করণ

দিনাজপুরে ইয়াবার একটি বড় চালান আটক
দিনাজপুরে ইয়াবার একটি বড় চালান আটক

দিনাজপুরে ইয়াবার একটি বড় চালান আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন-র‌্যাব। এ সময় ৩০ হাজার ইয়াবাসহ একজনকে আটক করা হয়েছে।

মঙ্গলবার বিকাল ৫টায় র‌্যাব-১৩ দিনাজপুর ক্রাইম প্রিভেনশন কোম্পানি (সিপিসি-১) ক্যাম্পে এক প্রেস ব্রিফিংয়ে এসব তথ্য জানান সিপিসি-১ অধিনায়ক সোহেল রানা প্রিন্স।

তিনি জানান, র‌্যাবের একটি দল গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার দুপুরে দিনাজপুর শহরের একটি কুরিয়ার সার্ভিসের সামনের প্রধান সড়কে অভিযান চালায়। এ সময় সেখানে কসমেটিকসের একটি কার্টন আটক করে এবং সেখানে রক্ষিত ক্রিমের কৌটার ভেতরে অভিনব কায়দায় লুকিয়ে রাখা ইয়াবা ৩০ হাজার পিস উদ্ধার করে। এ সময় জড়িত থাকার অভিযোগে জাহাঙ্গীর হোসেন (৪২) নামে একজনকে আট করা হয়।

আটক জাহাঙ্গীর হোসেন দিনাজপুর জেলার হাকিমপুর উপজেলার ছোট ডাঙ্গাপাড়া গ্রামের মৃত ইসমাইল হোসেনের ছেলে।

র‌্যাব কর্মকর্তা জানান, আটক জাহাঙ্গীর হোসেন কসমেটিকস ব্যবসার আদলে লোকচক্ষুর আড়ালে দীর্ঘদিন ধরে মাদক ব্যবসা চালিয়ে আসছিলেন। জিজ্ঞাসাবাদে অবৈধ মাদক ব্যবসার সঙ্গে জড়িত এবং বিভিন্ন জায়গা থেকে মাদকদ্রব্য সংগ্রহ করে দেশের বিভিন্ন জায়গায় সরবরাহ করার কথা স্বীকারও করেছে বলে জানিয়েছেন তিনি।

এ ঘটনায় র‌্যাব বাদী হয়ে জাহাঙ্গীরের বিরুদ্ধে কোতোয়ালি থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেছে। আসামিকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×