বিশ্ব ইজতেমা ময়দানে সভা-সমাবেশ নিষিদ্ধ

  ঢাকা (উত্তর) প্রতিনিধি ২৭ ফেব্রুয়ারি ২০১৯, ১৪:০৩ | অনলাইন সংস্করণ

বিশ্ব ইজতেমা ময়দানে সভা-সমাবেশ নিষিদ্ধ
ফাইল ছবি

টঙ্গীতে দুই পর্বে বিশ্ব ইজতেমা সমাপ্তির পর ময়দানের মালসামানা সরানো কেন্দ্র করে সৃষ্ট জটিলতার আশঙ্কায় ময়দান ও আশপাশের এলাকায় সব ধরনের সভা-সমাবেশ নিষিদ্ধ করেছে গাজীপুর মেট্রোপলিটন পুলিশ।

বুধবার ভোর ৫টা থেকে পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত এ আদেশ বলবৎ থাকবে।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনার ওয়াইএম বেলালুর রহমানের পক্ষে স্বাক্ষরিত সভা-সমাবেশ নিষিদ্ধকরণ সংক্রান্ত বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, গাজীপুর মেট্রোপলিটন পুলিশ আইনের (৩০ ও ৩১) ধারামূলে ইজতেমা ময়দানে সব ধরনের সভা-সমাবেশ বন্ধের ঘোষণা দেয়া হয়।

ইজতেমা ময়দানে শান্তিশৃঙ্খলা ও জননিরাপত্তা রক্ষার স্বার্থে মাঠে এবং এর আশপাশের এলাকায় ভোর ৫টা থেকে পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত সভা-সমাবেশ নিষিদ্ধ করা হয়েছে।

অত্র মাঠ প্রশাসনের নিকট সংরক্ষণ করা হলো। এতে আরও বলা হয়, কেউ এই আদেশ অমান্য করলে সংশ্লিষ্টদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

এ ব্যাপারে যোগাযোগ করা হলে টঙ্গী পশ্চিম থানার ওসি মো. এমদাদুল হক বলেন, ময়দানের আইনশৃঙ্খলা বিঘ্নের আশঙ্কায় সভা-সমাবেশ নিষিদ্ধ করা হয়েছে। পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত সব ধরনের সভা-সমাবেশ বন্ধ থাকবে। এলাকার পরিস্থিতি সুষ্ঠু ও স্বাভারিক রাখতে ময়দানের চারপাশে পুলিশ, আমর্ড পুলিশ ব্যাটালিয়ন ও র‌্যাব সদস্য মোতায়েন করা হয়েছে।

ঘটনাপ্রবাহ : বিশ্ব ইজতেমা ২০১৯

আরও
জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×