বিবাহিত হওয়ায় গোদাগাড়ী পৌর ছাত্রলীগ সভাপতি বহিষ্কার

  রাজশাহী ব্যুরো ২৭ ফেব্রুয়ারি ২০১৯, ২১:১৬ | অনলাইন সংস্করণ

গোদাগাড়ী পৌরসভা ছাত্রলীগের সভাপতি হামিদ রানা
গোদাগাড়ী পৌরসভা ছাত্রলীগের সভাপতি হামিদ রানা

রাজশাহীর গোদাগাড়ী পৌরসভা ছাত্রলীগের সভাপতি হামিদ রানাকে বহিষ্কার করা হয়েছে। বুধবার সকালে গোদাগাড়ী পৌর ছাত্রলীগের এক জরুরি সভায় সর্বসম্মতিক্রমে এ সিদ্ধান্ত নেয়া হয়।

এ সভায় ভারপ্রাপ্ত সভাপতি হিসেবে সহসভাপতি মাসুদ রানাকে দায়িত্ব দেয়া হয়েছে।

ভারপ্রাপ্ত সভাপতি মাসুদ রানা ও সাধারণ সম্পাদক রুবেল হোসেন সাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ কথা জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, হামিদ রানা বিবাহিত হওয়া সত্বেও সভাপতির পদ ধরে রেখে গঠনতন্ত্র লঙ্ঘন করে ছাত্রলীগকে বিব্রত করেন। আর স্থানীয় মাদক ব্যবসায়ীদের সঙ্গে সু-সম্পর্ক বজায় রেখে তিনি ছাত্রলীগকে কলঙ্কিত করেন।

তাই ছাত্রলীগের ২৩ এর (ক) ধারা মোতাবেক জেলা ছাত্রলীগের সিদ্ধান্তসহ সর্বসম্মতিক্রমে হামিদ রানাকে সভাপতির পদ থেকে বহিষ্কার করা হয়। এছাড়া পৌর ছাত্রলীগের সর্বস্তরের নেতাকর্মীদের সিদ্ধান্ত অনুযায়ী কার্যনির্বাহী কমিটির সহসভাপতি মাসুদ রানাকে ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্ব দেয়া হয়।

এ বিষয়ে জানতে চাইলে হামিদ রানা বলেন, বহিষ্কারের বিষয়টি তিনি জানেন না। আর যারা বহিষ্কার করেছেন তারা এটা পারেন না।

মাদক ব্যবসায়ীদের সঙ্গে সুসম্পর্কের বিষয়ে তিনি বলেন, এটা মিথ্য কথা।

প্রসঙ্গত, এর আগে গত ১৭ ফেব্রুয়ারি কর্মীদের তোপের মুখে সভা ছেড়ে পালান ছাত্রলীগ নেতা হামিদ রানা। এ সংক্রান্ত একটি সংবাদ বিভিন্ন গণমাধ্যমে প্রকাশিত হয়। এরপর হামিদ রানাকে নিয়ে ছাত্রলীগ নেতাকর্মীদের মধ্যে তোলপাড় শুরু হয়।

অবশেষে জেলা নেতৃবৃন্দের নির্দেশের পরিপ্রেক্ষিতে হামিদ রানাকে গোদাগাড়ী পৌরসভা ছাত্রলীগের সভাপতির পদ থেকে বহিষ্কার করা হলো।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×