নেত্রকোনায় অবৈধ রাসায়নিক গোডাউন সিলগালা

  নেত্রকোনা প্রতিনিধি ২৮ ফেব্রুয়ারি ২০১৯, ১০:৩১ | অনলাইন সংস্করণ

নেত্রকোনায় অবৈধ রাসায়নিক গোডাউন সিলগালা

নেত্রকোনা পৌরসভার পাটপট্টি এলাকায় ফায়ার সার্ভিস কার্যালয়ের বিপরীতে একটি রাসায়নিক গোডাউনকে সিলগালা করেছেন ভ্রাম্যমাণ আদালত। এ সময় ওই প্রতিষ্ঠানের মালিক নূর রহমান খানসহ পাঁচজনকে আটক করা হয়েছে।

জানা গেছে, নেত্রকোনা পৌরসভার পাটপট্টি এলাকায় দীর্ঘদিন ধরে নূর রহমান খান সরকারি অনুমতি ছাড়াই কেমিক্যাল ব্যবসা করছিলেন। দেশি-বিদেশি ৬০ ব্র্যান্ডের প্রসাধনীসামগ্রীর নকল পণ্য তৈরি করে বাজারজাত করছিল প্রতিষ্ঠানটি।

গোপন সংবাদের ভিত্তিতে বুধবার রাতে জেঅ্যান্ডএম কসমেটিকসের একটি গোডাউনে অভিযান পরিচালনার মাধ্যমে প্রচুর পরিমাণে রাসায়নিক পদার্থ জব্দ করা হয়।

নেত্রকোনার অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মুহাম্মদ আরিফুল ইসলাম জানান, বিপুল পরিমাণ রাসায়নিক দ্রব্য এবং নকলসামগ্রীসহ গোডাউনটি সিলগালা করা হয়েছে। দায়ীদের বিরুদ্ধে আইনিব্যবস্থা নেয়া হচ্ছে। এ কাজে জড়িত থাকার অভিযোগে পাঁচজনকে আটক করা হয়েছে বলেও জানান তিনি।

নেত্রকোনা মডেল থানার ওসি মোহাম্মদ বোরহান উদ্দিন খান জানান, পাটপট্টি এলাকায় ভ্রাম্যমাণ আদালত অভিযান চালিয়েছে। সেখানে পুলিশও কাজ করছে।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×