আমতলীর মেয়র মতিয়ার, শান্তিপূর্ণ ভোটগ্রহণ

  আমতলী (বরগুনা) প্রতিনিধি ২৮ ফেব্রুয়ারি ২০১৯, ২১:২২ | অনলাইন সংস্করণ

লাইনে দাড়িয়ে ভোটাররা তাদের ভোটাধিকার প্রয়োগ করেন
লাইনে দাড়িয়ে ভোটাররা তাদের ভোটাধিকার প্রয়োগ করেন

উৎসবমুখর পরিবেশ ও শান্তিপূর্ণভাবে আমতলী পৌরসভা নির্বাচন সম্পন্ন হয়েছে। সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত ভোটাররা তাদের ভোটাধিকার প্রয়োগ করেছেন।

মেয়র পদে উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মো. মতিয়ার রহমান বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

বৃহস্পতিবার আমতলী পৌরসভার ৭নং ওয়ার্ডের ছুরিকাটা কেন্দ্র ঘুরে দেখা গেছে, মানুষ ভোট দেয়ার জন্য লাইনে দাঁড়িয়ে আছে। সকাল ১০টায় ২২২ ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেছে। বেলা সাড়ে ১১টায় ২নং ওয়ার্ডের আমতলী একে সরকারি পাইলট মাধ্যমিক বিদ্যালয় গিয়ে দেখা গেছে ৪ শতাধিক ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেছে।

ভোটার বশির উদ্দিন পঞ্চায়েত জানান, শান্তিপূর্ণভাবে ভোট দিয়েছি। এমন সুন্দর ভোট গত ১০ বছরে দেইনি।

দুপুর দেড়টায় ৪নং ওয়ার্ডের আমতলী বন্দর মাদ্রাসাকেন্দ্র ঘুরে দেখা গেছে, মানুষ শান্তিপূর্ণভাবে লাইনে দাঁড়িয়ে ভোট দিচ্ছেন।

ভোটার আজম চৌধুরী বলেন, উৎসবমুখর পরিবেশে ভোট দিয়েছি।

৮নং ওয়ার্ডের বাসুগী সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্র ঘুরে দেখা গেছে, ভোটাররা লাইনে দাঁড়িয়ে ভোট দিচ্ছেন। এ নির্বাচনে ৬টি ওয়ার্ডে ২৭ জন কাউন্সিলর ও ৯টি ওয়ার্ডে ১৩ জন সংরক্ষিত মহিলা কাউন্সিলর প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেছেন।

বেসরকারিভাবে নির্বাচিত কাউন্সিলররা হলেন ২নং ওয়ার্ডে মঞ্জুরুল ইসলাম সেলিম পঞ্চায়েত, ৪নং ওয়ার্ডে মো. রিয়াজ মৃধা, ৫নং ওয়ার্ডে মোয়াজ্জেম হোসেন ফরহাদ, ৬নং ওয়ার্ডে আবুল বাশার রুমি, ৭নং ওয়ার্ডে সামসুল হক চৌকিদার, ৮নং ওয়ার্ডে কালু মিয়া।

সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে লিপি বিশ্বাস, ফরিদা ইয়াসমিন ও মাকসুদা আক্তার বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন।

এর আগে মেয়র পদে মো. মতিয়ার রহমান ও কাউন্সিলর পদে মো. হাবিবুর রহমান মীর, জাহিদুল ইসলাম জুয়েল ও জিএম মুছা বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

আমতলী উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক নবনির্বাচিত মেয়র মো. মতিয়ার রহমান বলেন, পৌরসভা নির্বাচনে যারা প্রতিদ্বন্দ্বিতা করেছে তাদের সবাইকে সঙ্গে নিয়ে কাজ করব। আমতলী পৌরসভাকে একটি মডেল পৌরসভায় উন্নীত করা হবে।

তিনি আরও বলেন, আমতলী হবে মাদক ও সন্ত্রাসমুক্ত পৌরসভা।

বরগুনা জেলা নির্বাচন কর্মকর্তা রিটার্নিং অফিসার দীলিপ কুমার হাওলাদার বলেন, আমতলী পৌরসভা নির্বাচন উৎসবমুখর পরিবেশ ও শান্তিপূর্ণভাবে সম্পন্ন হয়েছে। এ নির্বাচনে শতকরা ৬৫ ভাগ ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেছেন।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×