খুলনায় রেজিস্ট্রোর সেমিনার

  আইটি ডেস্ক ০৩ মার্চ ২০১৯, ১৫:২৬ | অনলাইন সংস্করণ

খুলনায় রেজিস্ট্রোর সেমিনার
খুলনায় রেজিস্ট্রোর সেমিনার

বিভাগীয় শহর খুলনার আইটি এক্সপার্ট এবং আইটি প্রফেশনালদের নিয়ে গত ২৬ ফেব্রুয়ারি হয়ে গেল আইটি ব্যবসায় নতুন ক্যারিয়ার গড়া বিষয়ক সেমিনার নেক্সটজেন আইটি বিজনেস উইথ রেজিস্ট্রো।

শহরে টাইগার গার্ডেন ইন্টারন্যাশনাল হোটেলের সেমিনার হলে অনুষ্ঠিত এই আয়োজন।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সেফ সিনট্যাক্স প্রতিষ্ঠাতা ও লিড ওয়েব ডেভেলপার জিএম মোস্তাকিম বিল্লাহ, স্টার্টআপ খুলনার প্রতিষ্ঠাতা নওশীন আফরিন, ফিউচার আইটি পার্কের প্রতিষ্ঠাতা ও সিইও এসএম মিশকাতুল ইসলাম, মাইক্রোড্রিম আইটির সিইও শাহানূর শরীফ, সুন্দরবনএক্স ডটকমের হেড অফ সার্ভিস হাফিজুর রহমান তরফদার, হ্যাম ইউনিকর্ন লিমিটেডের চেয়ারম্যান মো. আবুল হাসনাত, স্টার্টআপ চট্টগ্রামের প্রতিষ্ঠাতা আরাফাতুল ইসলাম আকিব ও ইনোভেডিয়াস প্রাইভেট লিমিটেডের হেড অফ অপারেশন খান মোহাম্মদ নকীব স্বাধীন।

সেমিনারে বক্তারা আইটি ও আইটিইএস সেক্টরে বাংলাদেশের সম্ভাবনা, বর্তমান অবস্থান এবং এই সেক্টরে ক্যারিয়ার গড়া ও নিজেদের উদ্যোগ বাস্তবায়নের ক্ষেত্রে নানা ধরনের অভিজ্ঞতা আলোচনা করেন। একই সঙ্গে নতুন প্রজন্মকে এই সেক্টরে ক্যারিয়ার গড়তে উৎসাহ প্রদান করেন।

সেমিনারটি আয়োজনে আয়োজকের ভূমিকা পালন করেন খুলনার সংগঠন বিটপী এবং আয়োজনে সার্বিক সহায়তায় ছিলেন ইনোভেডিয়াস প্রাইভেট লিমিটেড, ইজিয়ার টেকনোলজিস লিমিটেড।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×