বন্দরে ৬ শিশু শিক্ষার্থীকে পিটিয়ে জখম করল বহিরাগতরা

  বন্দর (নারায়ণগঞ্জ) প্রতিনিধি ০৩ মার্চ ২০১৯, ২২:৪১ | অনলাইন সংস্করণ

বিবিজোড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের বিক্ষোভ
বিবিজোড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের বিক্ষোভ

নারায়ণগঞ্জের বন্দরের বিবিজোড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৬ শিক্ষার্থীকে বেধরক পিটিয়ে আহত করেছে বহিরাগতরা।

রোববার দুপুরে বন্দর ইউনিয়নের বিবিজোড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন বালুর মাঠে এ ঘটনা ঘটে।

আহত ৬ জনের মধ্যে ২ জনকে খানপুর হাসপাতালে ভর্তি করা হয়েছে। আর ৪ জনকে স্থানীয় হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে বলে বিদ্যালয়ের প্রধান শিক্ষক বিজয় কুমার কর্মকার জানান।

এ ঘটনায় এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে। শিক্ষার্থীরা রোববার ৫টা পর্যন্ত স্কুলের মাঠে বিচারের দাবিতে মিছিল করে এবং শ্লোগান দেয়।

ঘটনার সংবাদ পেয়ে বন্দর থানার এসআই আবু তালেব ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। বিদ্যালয়ের প্রধান শিক্ষক বিজয় কুমার কর্মকার বাদী হয়ে বন্দর থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

শিক্ষার্থী সূত্রে জানা গেছে, বন্দরের ৪১নং বিবিজোড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির ছাত্র সাজ্জাদ হোসেন, কাউসার, মুন্না, মিনহাজ, জিহাদ ও চতুর্থ শ্রেণির ছাত্র সাকিবুল রোববার দুপুরে টিফিনের সময় স্কুল সংলগ্ন বালুর মাঠে খেলতে যায়। এ সময় লম্বাদরদী এলাকার এমদাদের ছেলে সানজিদ ছাত্রদের বল নিয়ে যেতে চায়। এতে ছাত্ররা বাধা দেয়।

সানজিদ তার বাড়িতে গিয়ে বললে তার বাবা এমদাদ, বিবিজোড়া এলাকার নজরুল ইসলাম, সাজেদা ও আলাউদ্দিন লাঠিসোটা নিয়ে বালুর মাঠে গিয়ে শিক্ষার্থীদের মারধর করে। ছাত্র কাউসার ও মুন্না শহরের খানপুর হাসপাতালে চিকিৎসাধীন ও অন্য ৪ জনকে স্থানীয় হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি মো. আনসার আলী ও সহ-সভাপতি হাবিবুর রহমান এরশাদ বলেন, ঘটনাটি অত্যান্ত দুঃখজনক। কমলমতি শিক্ষার্থীদের উপর তাদের হাত উঠে কীভাবে।

শিক্ষার্থীদের মারধরের পর এমদাদ, নজরুল, আলাউদ্দিনসহ ৬-৭ জন গিয়ে শিক্ষিকাদের অশ্লীল ভাষায় কথা এবং বাড়াবাড়ি করলে ২ দিনের মধ্যে বদলী করিয়ে দেয়ার আল্টিমেটাম দিয়ে আসেন বলে শিক্ষিকা হোসনে আরা সোনালী, কামরুল নাহারসহ সব শিক্ষক জানান।

এদিকে তাদের হুমকিতে অনেকটা আতংকগ্রস্থ শিক্ষকরা। বিদ্যালয়ের প্রায় ২শ' শিক্ষার্থী দুপুর থেকে ক্লাস বর্জনপূর্বক মিছিল করে এবং তাদের বিচারের দাবিতে শ্লোগান দেয়।

এ ব্যাপারে বন্দর থানার ওসি রফিকুল ইসলাম জানান, ক্রিকেট খেলা নিয়ে দুই দল ছাত্রের মধ্যে সংঘর্ষ হয়েছে। পরে তা বড়দের মধ্যে ছড়ায়। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×