যুগান্তর সাংবাদিকদের গ্রেফতার-মামলায় দাগনভূঞায় প্রেসক্লাবের প্রতিবাদ

  দাগনভূঞা (ফেনী) প্রতিনিধি ০৪ মার্চ ২০১৯, ২২:০২ | অনলাইন সংস্করণ

যুগান্তর সাংবাদিকদের গ্রেফতার-মামলায় দাগনভূঞায় প্রেসক্লাবের প্রতিবাদ
যুগান্তর সাংবাদিকদের গ্রেফতার-মামলায় দাগনভূঞায় প্রেসক্লাবের প্রতিবাদ

যুগান্তর পত্রিকা ও যমুনা টিভির প্রতিনিধিদের বিরুদ্ধে করা মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে দাগনভূঞা প্রেসক্লাবের উদ্যোগে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার প্রেসক্লাবের সভাপতি সৈয়দ ইয়াছিন সুমনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. ইমাম হাছান কচির সঞ্চালনায় প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন, দৈনিক যুগান্তরের দাগনভূঞা প্রতিনিধি মো. আবু তাহের, সাবেক সভাপতি ও সংগ্রাম প্রতিনিধি এমএ তাহের, সাবেক সভাপতি ও মানবজমিন প্রতিনিধি নুরুল আলম খাঁন, সহসভাপতি ও ফেনীর বার্তা প্রতিনিধি রহিম উল্যাহ বাবুল, দৈনিক অজেয় বাংলা প্রতিনিধি নাছির উদ্দিন আজাদ, দৈনিক ফেনীর সময় প্রতিনিধি বজলুর রহিম সুমন, যুগ্ম সম্পাদক ও নিউ নেশন প্রতিনিধি ইয়াছিন রনি, কোষাধ্যক্ষ ও দৈনিক বাংলাদেশের খবর প্রতিনিধি কাজী ইফতেখারুল আলম, সাপ্তাহিক জনপ্রিয় প্রতিনিধি শহিদুল ইসলাম তোতা প্রমুখ।

সাংবাদিক নেতারা বলেন, প্রশাসনের অসাধু ব্যক্তিদের বিরুদ্ধে বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশের কারণে নানা অজুহাতে জনপ্রিয় ও প্রথম সারির পত্রিকা দৈনিক যুগান্তরের সাংবাদিকদের নামে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করে হয়রানি করা করছে। সাংবাদিকরা জীবনের ঝুঁকি নিয়ে দেশ জাতির স্বার্থে সংবাদ প্রকাশ করেন। সমাজ বা রাষ্ট্রের একনিষ্ঠ সেবক হিসেবে কাজ করতে গিয়ে জেলখানায় যেতে হচ্ছে ও চরম হয়রানির শিকার হচ্ছে।

ডিজিটাল নিরাপত্তা আইন বাতিল ও যুগান্তরের সাংবাদিকদের বিরুদ্ধে মিথ্যা মামলায় গ্রেফতারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানায় প্রেসক্লাব নেতারা।

সাংবাদিকদের বিরুদ্ধে করা মিথ্যা মামলা প্রত্যাহার ও অনতিবিলম্বে আটক সাংবাদিকদের মুক্তির জোর দাবি জানান তারা।

আরও পড়ুন
জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×