নৌকা-আনারস সমর্থকদের ধাওয়া-পাল্টাধাওয়া, উপজেলা আ’ লীগ সভাপতির গুলি

  নেত্রকোনা প্রতিনিধি ০৬ মার্চ ২০১৯, ১১:৫৪ | অনলাইন সংস্করণ

নৌকা-আনারস ধাওয়া-পাল্টাধাওয়া, আ’ লীগ সভাপতির গুলি
কলমাকান্দায় মিছিলে ধাওয়া-পাল্টাধাওয়া। ছবি: সংগৃহীত

নেত্রকোনার কলমাকান্দা উপজেলায় মিছিল কেন্দ্র করে নৌকা ও আনারস প্রার্থী-সমর্থকদের ধাওয়া-পাল্টাধাওয়া হয়েছে। এ সময় উপজেলা আওয়ামী লীগের সভাপতি চন্দন বিশ্বাস তার ব্যক্তিগত নাইন শুটার রাইফেল থেকে ফাঁকা গুলি করেছেন বলে জানা গেছে।

মঙ্গলবার রাতে কলমাকান্দার কৈলাটীবাজারে এ ঘটনা ঘটে। এ সময় দুপক্ষের ছয় নেতাকর্মী আহত হয়েছেন।

স্থানীয় নেতাকর্মীরা জানান, রাতে কৈলাটীবাজারে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী নেত্রকোনা জেলা আওয়ামী লীগের সহসভাপতি ও সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আবদুল খালেক তালুকদারের কর্মী-সমর্থকরা নৌকার পক্ষে মিছিল বের করেন।

অন্যদিকে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী কলমাকান্দা সদর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ফজলুল হক ফজলুর সমর্থকরা আনারস প্রতীকের পক্ষে মিছিল বের করেন। দুটি মিছিল মুখোমুখি হলে নেতাকর্মীদের মধ্যে উত্তেজনা দেখা দেয়।

এ নিয়ে দুপক্ষের মাঝে ধাওয়া-পাল্টাধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় কলমাকান্দা উপজেলা আওয়ামী লীগের সভাপতি চন্দন বিশ্বাস তার ব্যক্তিগত নাইন শুটার রাইফেল থেকে বেশ কয়েক রাইন্ড গুলি ছুড়লে নৌকার কর্মী-সমর্থকসহ বাজারের লোকজন ভয়ে আতঙ্কে দিগ্বিদিক ছোটাছুটি করেন।

এতে কৈলাটী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হাবিবুর রহমান সোহরাব, সদস্য বাচ্চু মিয়াসহ উভয়পক্ষের সাতজন আহত হন। আহতদের কলমাকান্দা হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

এ ব্যাপারে কলমাকান্দা উপজেলা আওয়ামী লীগের সভাপতি চন্দন বিশ্বাসের সঙ্গে যোগাযোগ করলে তিনি বলেন, আত্মরক্ষার্থে আমি ফাঁকা গুলিবর্ষণ করেছি।

কলমাকান্দা থানার ওসি মাজহারুল করিম বলেন, দুই প্রার্থীর মিছিল কেন্দ্র করে ধাওয়া-পাল্টাধাওয়ার ঘটনা ঘটেছে। এ সময় সাত রাউন্ড ফাঁকা গুলিবর্ষণের ঘটনা ঘটে। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে। পুলিশ সুপার জয়দেব চৌধুরী জানান, দুপক্ষের মধ্যে ধাওয়া-পাল্টাধাওয়ার ঘটনা ঘটেছে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×