বিমান ছিনতাই চেষ্টা: চট্টগ্রামে ডাকা হচ্ছে নায়িকা সিমলাকে

  চট্টগ্রাম ব্যুরো ০৬ মার্চ ২০১৯, ২১:২১ | অনলাইন সংস্করণ

ঢাকই ছবির চিত্রনায়িকা সিমলা ও বিমান ছিনতাইয়ের চেষ্টাকারী পলাশ মাহমুদের অন্তরঙ্গ মুহুর্তের ছবি।
ঢাকই ছবির চিত্রনায়িকা সিমলা ও বিমান ছিনতাইয়ের চেষ্টাকারী পলাশ মাহমুদের অন্তরঙ্গ মুহুর্তের ছবি। ছবি: পলাশের ফেসবুক থেকে

বাংলাদেশ এয়ারলাইন্সের উড়োজাহাজ ‘ময়ূরপঙ্খি’ ছিনতাই চেষ্টার মামলায় পলাশ আহমেদের সাবেক স্ত্রী চিত্রনায়িকা সিমলাকে জিজ্ঞাসাবাদে শিগগিরই চট্টগ্রামে ডাকা হবে। বিষয়টি অবগত করতে তার (সিমলার) ব্যবহৃত মোবাইল ফোনে একাধিকবার চেষ্টা করেও সংযোগ পাননি তদন্ত কর্মকর্তা।

একইভাবে জিজ্ঞাসাবাদের জন্য ডাকা হচ্ছে ময়ূরপঙ্খির পাইলট, কেবিন ক্রু, ঢাকা ও চট্টগ্রাম সিভিল এভিয়েশন কর্মকর্তা, বিমানের যাত্রী এবং অভিযান পরিচালনাকারী টিমের সদস্যদের।

এছাড়া ময়ূরপঙ্খি উড়োজাহাজ থেকে আলামত হিসেবে উদ্ধারকৃত খেলনা পিস্তল ও বোমা সদৃশ বস্তু পরীক্ষার জন্য সিআইডির ফরেনসিক ল্যাবে পাঠিয়েছে পুলিশ।

বিষয়টি যুগান্তরকে নিশ্চিত করেছেন মামলার তদন্ত কর্মকর্তা ও কাউন্টার টেরোরিজম ইউনিটের পরিদর্শক রাজেশ বড়ুয়া।

তিনি বলেন, বিষয়টি অবগত করতে তার (সিমলা) ব্যবহৃত মোবাইল ফোনে একাধিকবার ফোন করেও সংযোগ পাওয়া যায়নি। বর্তমানে সিমলা দেশের বাইরে আছেন। সেখান থেকে ফিরলে তাকে চট্টগ্রামে ডাকা হবে। একইভাবে সংশ্লিষ্ট বিমানের পাইলট, কেবিন ক্রুসহ অন্যান্যদের জিজ্ঞাসাবাদ করা হবে। এজন্য তাদের সিএমপির কাউন্টার টেরোরিজম ইউনিটে আসার জন্য সংশ্লিষ্ট দফতরে চিঠি দেয়া হবে।

২০১৮ সালের ৩ মার্চ সিমলার সঙ্গে পলাশের (বিমান ছিনতাই চেষ্টাকারী) বিয়ে হয়। ওই বছরের ৬ নভেম্বর বিয়ে বিচ্ছেদ হয়। সিমলার সঙ্গে বিবাহ-বিচ্ছেদের কষ্ট থেকেই পলাশ বিমান ছিনতাইয়ের চেষ্টা করেছিল বলে গুজব রয়েছে।

২৪ ফেব্রুয়ারি ঢাকা হযরত শাহজালাল (রহ.) আন্তর্জাতিক বিমানবন্দর থেকে ৫টা ১৩ মিনিটে ছেড়ে আসা বাংলাদেশ বিমান এয়ারলাইন্সের বিমান বিজি-১৪৭ উড্ডয়নের ১৫ মিনিট পর পলাশ বোমা সদৃশ বস্তু ও অস্ত্র দেখিয়ে বিমানটি ছিনতাইয়ের চেষ্টা করে। পরে যৌথ বাহিনীর প্যারা কমান্ডো টিমের অভিযানে পলাশ মারা যায়।

ঘটনাপ্রবাহ : বাংলাদেশ বিমানের উড়োজাহাজ ছিনতাইয়ের চেষ্টা

আরও
জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×