যুগান্তর সাংবাদিকদের গ্রেফতারের প্রতিবাদে নান্দাইলে মানববন্ধন

  নান্দাইল (ময়মনসিংহ) প্রতিনিধি ০৬ মার্চ ২০১৯, ২২:৩৩ | অনলাইন সংস্করণ

যুগান্তরের সাংবাদিকদের মামলা ও গ্রেফতারের প্রতিবাদে নান্দাইল উপজেলায় মানববন্ধন
যুগান্তরের সাংবাদিকদের মামলা ও গ্রেফতারের প্রতিবাদে নান্দাইল উপজেলায় মানববন্ধন

যুগান্তরের ৬ জন সাংবাদিকের নামে মামলা দায়ের এবং ২ জন সাংবাদিককে গ্রেফতারের প্রতিবাদে ময়মনসিংহের নান্দাইল উপজেলায় মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বুধবার প্রেসক্লাবের সামনে প্রেসক্লাব ও যুগান্তর স্বজন সমাবেশ নান্দাইল উপজেলা শাখার আয়োজনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

নান্দাইল প্রেসক্লাবের সভাপতি মো. ফজলুল হক ভূইয়ার সভাপতিত্বে ও যুগান্তর স্বজন সমাবেশ নান্দাইল শাখার সেক্রেটারি প্রভাষক মাহবুবুর রহমান বাবুলের পরিচালনায় মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন বাংলাদেশ সাংবাদিক সমিতির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক যুগান্তর প্রতিনিধি এনামুল হক বাবুল, সাংবাদিক সমিতির নান্দাইল শাখার সেক্রেটারি এবি সিদ্দিক খসরু, নান্দাইল উপজেলা প্রেসক্লাবের সেক্রেটারি মো. কামরুজ্জামান খান গেনু, প্রেসক্লাব নান্দাইলের সেক্রেটারি শামছ-ই-তাবরীজ রায়হান, সাংবাদিক রফিকুল ইসলাম রফিক, মোহনা টেলিভিশনের প্রতিনিধি মো. আবুল হাসেম, মঞ্জুরুল হক মঞ্জু, হাবিবুর রহমান হাবীব, এহতেশামুল হক শাহীন, সাংবাদিক রমজান আলী, শাহজাহান ফকির, আবু হানিফা, যুগান্তর স্বজন আজহারুল ইসলাম হীরা, জহিরুল ইসলাম বাবুল, দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি নেকবর আলী মাস্টার, এনইউ আহম্মদ, যুগান্তর স্বজন শফিকুল ইসলাম রিয়ান, মাওলানা বিল্লাল হোসাইন, আশরাফুল আলম, আবদুল হেলিম প্রমুখ।

নান্দাইলের সাংবাদিক নেতারা অবিলম্বে গ্রেফতারকৃত সাংবাদিকদের মুক্তি ও ডিজিটাল নিরাপত্তা আইনে দায়ের করা মামলা অবিলম্বে প্রত্যাহার করার জোর দাবি জানান।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×