আ’লীগ প্রার্থীর অভিযোগে গুরুদাসপুরের ইউএনও-ওসিকে প্রত্যাহার!

  গুরুদাসপুর (নাটোর) প্রতিনিধি ০৭ মার্চ ২০১৯, ১৯:০৬ | অনলাইন সংস্করণ

নাটোরের গুরুদাসপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মনির হোসেন এবং ওসি মো. সেলিম রেজা
নাটোরের গুরুদাসপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মনির হোসেন এবং ওসি মো. সেলিম রেজা

নাটোরের গুরুদাসপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মনির হোসেন এবং ওসি মো. সেলিম রেজাকে তিন দিনের মধ্যে প্রত্যাহারের নির্দেশ দিয়েছে নির্বাচন কমিশন।

জানা গেছে, পৌর আওয়ামী লীগের সভাপতি ও দলটির মনোনীত উপজেলা পরিষদ চেয়ারম্যান প্রার্থী মো. জাহিদুল ইসলামের অভিযোগের প্রেক্ষিতে এমন আদেশ দেন নির্বাচন কমিশন।

বুধবার রাত সাড়ে ৯টার দিকে জনপ্রশাসন মন্ত্রণালয়ের সহকারী সচিব মোহাম্মদ শহীদুর রহমান স্বাক্ষরিত নির্দেশনাটি ফ্যাক্সে জেলা প্রশাসক ও পুলিশ সুপার বরাবর এসে পৌঁছেছে বলে জানা গেছে।

একই সঙ্গে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ওসি ওই পত্র পেয়েছেন বলে জানা গেছে।

জাহিদুল ইসলাম জানান, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মনির হোসেন এবং গুরুদাসপুর থানার ওসি সেলিম রেজা নানা কারণে বিতর্কিত। নির্বাচনে ইতিমধ্যে তারা বিতর্কিত হয়ে পড়েছেন। তাই নির্বাচন কমিশনে অভিযোগ দেয়া হয়েছে। তারা উপজেলা পরিষদ নির্বাচনে বিভিন্ন স্থানে নৌকার বিপক্ষে বিদ্রোহী প্রার্থী আনোয়ার হোসেনের ঘোড়া মার্কার পক্ষে কাজ করছেন। সম্প্রতি কয়েকটি অনুষ্ঠানে বিদ্রোহী প্রার্থীর পক্ষে কাজ করার বেশকিছু ছবিসহ তিনি নির্বাচন কমিশন বরাবর অভিযোগ করেন বলে জানা যায়।

এবিষয়ে গুরুদাসপুর থানার ওসি মো. সেলিম রেজা জানান, আওয়ামী লীগ দলীয় প্রার্থী মো. জাহিদুল ইসলামের কিছু অন্যায় ও অনৈতিক দাবি মানতে রাজি না হওয়ায় তার বিরুদ্ধে নির্বাচন কমিশনে অভিযোগ দেয়া হয়েছে। নৌকার প্রার্থী জাহিদুল ইসলামের অভিযোগের কারণে তাকে প্রত্যাহার করা হয়েছে। উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মনির হোসেন দুঃখ প্রকাশ করে বলেন, আমার কষ্ট-আমার অপরাধ কী জানতে পারলাম না। সরকারি চাকরিতে বদলি আছে। হতেও হবে। নির্বাচন কমিশনের সিদ্ধান্তকে আমি শ্রদ্ধা জানাই।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×