দিনাজপুরে গোল্ড ও ডায়মন্ড মেলা

  দিনাজপুর প্রতিনিধি ০৭ মার্চ ২০১৯, ২১:২০ | অনলাইন সংস্করণ

দিনাজপুরে গোল্ড ও ডায়মন্ড মেলা
দিনাজপুরে গোল্ড ও ডায়মন্ড মেলার উদ্বোধন করছেন পুলিশ সুপার সৈয়দ আবু সায়েম। ছবি: যুগান্তর

'আমাদের তৈরি পণ্য, আমাদের অহংকার'- এই স্লোগানকে সামনে রেখে দিনাজপুরে ফাল্গুনী গোল্ড ও ডায়মন্ড জুয়েলারি উৎসব শুরু হয়েছে।

বৃহস্পতিবার জেলার প্রেসক্লাব ভবনের এম আব্দুর রহিম মিলনায়তনে ডায়মন্ড ওয়ার্ল্ডের আয়োজনে ৫ দিনব্যাপী ফাল্গুনী গোল্ড ও ডায়মন্ড জুয়েলারি উৎসবের উদ্বোধন করা হয়।

উৎসবের উদ্বোধন করেন দিনাজপুরের পুলিশ সুপার সৈয়দ আবু সায়েম। অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ কাজেম উদ্দিন, দিনাজপুর প্রেসক্লাবের সভাপতি স্বরূপ বকসী বাচ্চু, সাধারণ সম্পাদক গোলাম নবী দুলাল, দিনাজপুর শিল্প ও বণিক সমিতির পরিচালক আজিজুল ইকবাল চৌধুরী এবং আলহাজ মোফাজ্জল হোসেন।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন ফাল্গুনী গোল্ড ও ডায়মন্ড জুয়েলারির ম্যানেজার অভিজিৎ ভট্টাচার্য্য।

ব্যাংক এশিয়ার ম্যানেজার মো. আক্কাস আলী প্রথম ক্রেতা হিসেবে অলংকার কিনে উৎসবের যাত্রা শুরু করেন।

প্রধান অতিথির বক্তব্যে পুলিশ সুপার বলেন, অলংকার হোক প্রিয়জনদের কাছে ভালোবাসার অহংকার। আমাদের সমাজে সব প্রিয়জনরাই উপহার পছন্দ করে। আমরা সাধ্য অনুযায়ী উপহার দিয়ে আনন্দঘন সম্পর্ক গড়তে চাই। ডায়মন্ড ওয়ার্ল্ডের ফাল্গুন গোল্ড ও ডায়মন্ড জুয়েলারি উৎসবের উপহার অনেকের ভালোবাসার প্রতীক হয়ে আজীবন হৃদয়ের প্রেমের পথ রচনা করবে।

ডায়মন্ড ওয়ার্ল্ডের ফাল্গুন গোল্ড ও ডায়মন্ড জুয়েলারির কর্মকর্তা জনি সাহা, সমীত দেবনাথসহ প্রেসক্লাবের প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

প্রতিদিন সকাল ১১টা থেকে রাত ১০টা পর্যন্ত দিনাজপুর প্রেসক্লাবের দ্বিতীয়তলায় ফাল্গুনী গোল্ড ও ডায়মন্ড জুয়েলারি উৎসব সবার জন্য খোলা থাকবে। দিনাজপুরবাসীর জন্য সুখবর হলো, ডায়মন্ড জুয়েলারিতে তারা ৩০ শতাংশ এবং গোল্ড জুয়েলারির মজুরিতে থেকে ৫০ শতাংশ ছাড় পাবেন।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×