গাজীপুর আইনজীবী সমিতির সভাপতি খালেদ, সম্পাদক প্রিন্স

  গাজীপুর প্রতিনিধি ০৭ মার্চ ২০১৯, ২১:৩২ | অনলাইন সংস্করণ

গাজীপুর জেলা আইনজীবী সমিতির সভাপতি মো. খালেদ হোসেন ও সাধারণ সম্পাদক মঞ্জুর মোর্শেদ প্রিন্স
গাজীপুর জেলা আইনজীবী সমিতির সভাপতি মো. খালেদ হোসেন ও সাধারণ সম্পাদক মঞ্জুর মোর্শেদ প্রিন্স

গাজীপুর জেলা আইনজীবী সমিতির নির্বাচনে আওয়ামী আইনজীবী পরিষদ সমর্থিত মো. খালেদ হোসেন সভাপতি এবং জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য পরিষদ সমর্থিত মঞ্জুর মোর্শেদ প্রিন্স সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন।

এ ছাড়া আরও ১৭টি পদে আওয়ামী লীগ ও ৪টি পদে বিএনপিপন্থী প্রার্থীরা জয়ী হয়েছেন।

বুধবার দিনব্যাপী জেলা আইনজীবী সমিতি ভবনে নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। ভোটগণনা শেষে বৃহস্পতিবার সকাল ১০টার দিকে প্রধান নির্বাচন কমিশনার মো. আসলাম হোসেন ফলাফল ঘোষণা করেন।

বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ সমর্থিত সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদ প্যানেল থেকে বিজয়ী অন্যরা হলেন সহসভাপতি এসএম রমিজ উদ্দিন ও একে এম শারফুদ্দিন, সহসাধারণ সম্পাদক শেখ হারুন অর রশিদ (পাভেল), কোষাধ্যক্ষ মো. মোর্শেদ আলম, লাইব্রেরি সম্পাদক এসএম খালেদ মাহমুদ রাব্বি, সাংস্কৃতিক সম্পাদক হাফিজুর রহমান ও মহিলা সম্পাদিকা শিউলী সুলতানা।

সদস্যরা হলেন আক্তারুজ্জামান, মোহাম্মদ আমীর হোসেন, আলমগীর, এনামুল হক, গোপাল সূত্রধর, প্রশান্ত চন্দ্র সরকার, মিঠুন আহমেদ, রাজীব আহমেদ রাসেল, রফিকুল ইসলাম ভূঁইয়া ও সাজ্জাদুল কবির সুমন।

বিএনপি সমর্থিতরা হলেন মোহাম্মদ মাহফুজুল আলম হীরা- সাংস্কৃতিক সম্পাদক, মুহাম্মদ ফখরুদ্দীন আকবরী (খসরু) অডিটর ও সদস্য পদে শানু একজন বিজয়ী হন।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×