সাংবাদিকদের গ্রেফতার-মামলার প্রতিবাদে গৌরীপুরে মানববন্ধন

  গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি ০৭ মার্চ ২০১৯, ২১:৩৬ | অনলাইন সংস্করণ

সাংবাদিকদের গ্রেফতার-মামলার প্রতিবাদে গৌরীপুরে মানববন্ধন
সাংবাদিকদের গ্রেফতার-মামলার প্রতিবাদে গৌরীপুরে মানববন্ধন

যুগান্তরের গ্রেফতারকৃত কেরানীগঞ্জ প্রতিনিধি ও যমুনা টেলিভিশনের প্রতিনিধি আবু জাফর, লোহাগড়া প্রতিনিধি মো. সেলিম উদ্দিনের মুক্তি ও ডিজিটাল নিরাপত্তা আইনের মামলা প্রত্যাহারের দাবিতে ময়মনসিংহের গৌরীপুরে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে পালন করা হয়েছে।

বৃহস্পতিবার গৌরীপুরের পৌর স্বজন সমাবেশের উদ্যোগে উপজেলা স্বজন সমাবেশের কার্যালয়ের সামনে এ মানববন্ধন ও সমাবেশের আয়োজন করা হয়।

মানববন্ধন কর্মসূচিতে সভাপতিত্ব করেন পৌর স্বজন সমাবেশের সহসভাপতি কবি নুরুল আবেদিন। অনুষ্ঠান সঞ্চালনা করেন পৌর স্বজনের সাধারণ সম্পাদক আল ইমরান মুক্তা।

বক্তব্য রাখেন গৌরীপুর প্রেসক্লাবে সভাপতি মো. শফিকুল ইসলাম মিন্টু। তিনি বলেন, সরকারের উন্নয়ন কার্যক্রম যথাযথভাবে বাস্তবায়নের জন্য সাংবাদিকদের মুক্ত স্বাধীন সাংবাদিকতার সুযোগ সৃষ্টি করতে হবে। দুর্নীতির বিরুদ্ধে সত্য প্রকাশের জন্য সাংবাদিকদের রাষ্ট্রীয়ভাবে পুরস্কৃত করাও উচিত। দৈনিক যুগান্তরের গ্রেফতারকৃত সাংবাদিকদের মুক্তির দাবি জানাচ্ছি। সেই সঙ্গে ডিজিটাল আইনে যেন কোনো সাংবাদিক হয়রানির শিকার না হয় তাও নিশ্চিতকরণের দাবি জানাচ্ছি।

গৌরীপুর লেখক সংঘের সাবেক সভাপতি ছড়াকার আজম জহিরুল ইসলাম বলেন, সাংবাদিকদের কণ্ঠরোধ করা হলে দুর্নীতিবাজরা আনন্দে মহোৎসব করবে। দুর্নীতিকে গলা টিপে ধরুন, সাংবাদিকদের কলম মুক্ত করে দিন।

বক্তব্য রাখেন বাংলাদেশ বেসরকারি শিক্ষক-কর্মচারীর ফোরামের সাধারণ সম্পাদক সাংবাদিক মো. শাহজাহান, কলামিস্ট লেখক আওলাদ হোসেন জসীম, উপজেলা স্বজন সমাবেশের সভাপতি মো. এমদাদুল হক, স্বজন সমাবেশের প্রতিষ্ঠাতা সদস্য কবি শামীমা খানম মীনা, চাঁদের হাট অগ্রদূত শাখার দফতর সম্পাদক মো. আমিরুল মোমেনীন, বাংলাদেশ মহিলা পরিষদের নারীনেত্রী গোপা দাস, উপজেলা স্বজনের সাংগঠনিক সম্পাদক সামছুজ্জামান আরিফ, তথ্য ও গবেষণা সম্পাদক মো. শাহীন মিয়া, উপজেলা স্বজনের পরিবেশ সম্পাদক জান্নাতুল মাওয়া, যুগান্তর প্রতিনিধি মো. রইছ উদ্দিন, উপজেলা স্বজন সমাবেশের প্রচার ও প্রকাশনা সম্পাদক গোলাম কিবরিয়া, গৌরীপুর সরকারি কলেজ স্বজন সমাবেশের সহসভাপতি মো. ইমামুল হক, তারিফুল ইসলাম নয়ন, যুগ্ম সাধারণ সম্পাদক আবু কাউছার, মো. রাজিব মিয়া, সাংগঠনিক সম্পাদক আশিক মিয়া, অর্থ সম্পাদক লিমন মিয়া, আন্তর্জাতিকবিষয়ক সম্পাদক মো. শাহীন মিয়া, স্কুল সম্পাদক মো. সজিব মিয়া, ধর্ম সম্পাদক মো. উবায়দুল হাসান, দফতর সম্পাদক মো. রাকিব মিয়া, শফিকুল ইসলাম, প্রচার সম্পাদক স্বপন হাসান মামুন, সহপ্রচার সম্পাদক মো. কামাল মিয়া, দৈনিক বাহাদুরের ওয়েব ইনচার্জ তাসাদদুল করিম প্রমুখ।

আরও পড়ুন
জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×