জুয়ার আসরে র‌্যাবের অভিযান, ১২ জুয়াড়ি আটক

  বগুড়া ব্যুরো ০৭ মার্চ ২০১৯, ২১:৩৯ | অনলাইন সংস্করণ

জুয়ার আসরে র‌্যাবের অভিযান, ১২ জুয়াড়ি আটক
জুয়ার আসরে র‌্যাবের অভিযানে আটক ১২ জুয়াড়ি। ছবি: যুগান্তর

বগুড়ার দুপচাঁচিয়ায় জুয়ার আসরে অভিযান চালিয়েছে র‌্যাব। এ সময় ১২ জুয়াড়িকে আটক ও জুয়ার সরঞ্জাম উদ্ধার করা হয়েছে।

র‌্যাব-১২ বগুড়া ক্যাম্পের সদস্যরা বৃহস্পতিবার দুপুরে উপজেলার জবকারা এলাকায় অভিযান চালিয়ে জুয়ার আসর উচ্ছেদ করেন।

এ সময় ১২ জুয়াড়িকে আটক ও জুয়ার সরঞ্জাম উদ্ধার করেন র‌্যাব সদস্যরা। পরে আটকদের মধ্যে তিনজনকে ৪৫ দিন ও নয়জনকে ২৫ দিন করে বিনাশ্রম কারাদণ্ড এবং প্রত্যেককে ১০০ টাকা করে অর্থদণ্ড দেয়া হয়েছে। বিকালে এদের বগুড়া জেলহাজতে পাঠানো হয়।

সাজাপ্রাপ্তরা হলেন- বগুড়ার দুপচাঁচিয়া উপজেলার ধোকরকোড়া গ্রামের আজিম উদ্দিনের ছেলে আবদুস সালাম (৩৮), বাগেরগঞ্জ গ্রামের বিনোদ চন্দ্র শীলের ছেলে পরিমল শীল (৩০), ডিমশহরের আজেরের ছেলে ফুলবর (৫০), একই গ্রামের হাফিজার রহমানের ছেলে শফিকুল ইসলাম (২৮) ও আবদুল মালেকের ছেলে আসাদ (২৯), চাঁপাপুর গ্রামের আজিমের ছেলে ফেরদৌস (৩৫), কুলিঞ্জ গ্রামের কাশেমের ছেলে আবদুল মোত্তালেব (৪৫), দুপচাঁচিয়া সদরের সত্যেন্দ্র নাথের ছেলে সঞ্জয় (২৭), কাহালুর জয়তুল গ্রামের মোহাম্মদ আলীর ছেলে জাহিদুর (৪৫), জয়পুরহাটের কালাই উপজেলার মৃত আবদুস সামাদের ছেলে আবদুর রাজ্জাক (৬০), ক্ষেতলাল উপজেলার পুলিঞ্জ গ্রামের সত্যেনের ছেলে সুজিত (২৮) ও একই গ্রামের আজিজার রহমানের ছেলে জাহিদুর রহমান (২৮)।

এদের মধ্যে সালাম, আসাদ ও ফেরদৌসকে ৪৫ দিন অন্যদের ২৫ দিন করে কারাদণ্ডাদেশ দেয়া হয়েছে।

র‌্যাব-১২ বগুড়া ক্যাম্পের কোম্পানি কমান্ডার মেজর এসএম মোর্শেদ হাসান ও স্কোয়াড কমান্ডার সহকারী পুলিশ সুপার এসএম জামিল আহমেদ জানান, বগুড়ার দুপচাঁচিয়া উপজেলার জবকারা এলাকায় নিয়মিত জুয়ার আসর বসে। সেখানে জুয়া খেলে সাধারণ জনগণ সর্বস্ব হারাচ্ছেন। গোপনে এমন খবর পেয়ে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট জগৎবন্ধুর নেতৃত্বে বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টা থেকে সোয়া ১টা পর্যন্ত সেখানে অভিযান চালিয়ে ১২ জুয়াড়িকে আটক করা হয়।

আটকদের কাছে জুয়া খেলার সরঞ্জাম পাওয়া গেছে। পরে ভ্রাম্যমাণ আদালত আটকদের মধ্যে তিনজনকে ৪৫ দিন করে এবং নয়জনকে ২৫ দিন করে বিনাশ্রম কারাদণ্ড দেন। এ ছাড়া প্রত্যেককে ১০০ টাকা করে জরিমানা করা হয়েছে। বিকালে সাজাপ্রাপ্তদের বগুড়া জেলহাজতে পাঠানো হয় বলেও জানান র‌্যাব কর্মকর্তারা।

র‌্যাব কর্মকর্তারা আরও জানান, র‌্যাব ও প্রসাশনের যৌথ উদ্যোগে দুপচাঁচিয়ার জুয়ার আসর ভেঙে দেয়া হয়েছে। জুয়াড়িদের সাজা দেয়ায় এলাকার মানুষের মাঝে স্বস্তি দেখা দিয়েছে, শান্তি ফিরে এসেছে।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×