নড়াইলে চক্ষু ক্যাম্পে ৫ সহস্রাধিক রোগীর বিনামূল্যে চিকিৎসা!

  নড়াইল প্রতিনিধি ০৮ মার্চ ২০১৯, ২১:২৩ | অনলাইন সংস্করণ

নড়াইলে বিনামূল্যে চক্ষুশিবিরে রোগী দেখছেন চিকিৎসকরা
নড়াইলে বিনামূল্যে চক্ষুশিবিরে রোগী দেখছেন চিকিৎসকরা

নারী দিবসে নড়াইলে বিনামূল্যে চক্ষু ক্যাম্পে চোখের রোগে আক্রান্ত ৫ সহস্রাধিক রোগীর চিকিৎসা প্রদান করা হয়েছে।

আন্তর্জাতিক সেবা সংস্থা আল-বাশার ইন্টারন্যাশনাল ফাউন্ডেশন ও সংস্থা পরিচালিত আল-নূর চক্ষু হাসপাতালের যৌথ উদ্যোগে সরকারি উচ্চ বালক বিদ্যালয়ে শুক্রবার চক্ষুশিবিরের উদ্বোধন করেন নড়াইলের জেলা প্রশাসক আনজুমান আরা।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন নড়াইলের সিভিল সার্জন ডা. মুন্সী আসাদুজ্জামান টনি, আল-বাশার ইন্টারন্যাশনাল ফাউন্ডেশন বাংলাদেশ অঞ্চলের মহাপরিচালক ড. আহমেদ তাহির হামিদ আলী, দুবাই ইলেকট্রিসিটি ও ওয়াটার কর্তৃপক্ষের প্রজেক্ট ম্যানেজার তাহা আল হামরী, আল-বাশার ইন্টারন্যাশনাল ফাউন্ডেশনের মেডিকেল ডিরেক্টর ডা. মো. আবু সাইদ, এইচ আর ম্যানেজার নুরুজ্জামান খোশনবীশ এবং ক্যাম্প ইনচার্জ মো.ওবায়দুজ্জামান।

আল-বাশার ইন্টারন্যাশনাল ফাউন্ডেশনের ক্যাম্প ইনচার্জ মো.ওবায়দুজ্জামান জানান, চোখের বিভিন্ন রোগে আক্রান্ত রোগীদের আল-নূর চক্ষু হাসপাতালের বিশেষজ্ঞ চিকিৎসক দল শুক্রবার সকাল ৮টা থেকে বিনামূল্যে সেবা প্রদান করেন। বাছাইকৃত ৫ শতাধিক রোগীকে বিনামূল্যে ছানি অপারেশন ও লেন্স স্থাপনের জন্য বাছাই করা হয়। বাছাইকৃত রোগীদের নড়াইল সদর হাসপাতালে অপারেশন ও লেন্স স্থাপনের কাজ চলবে ১৫ মার্চ পর্যন্ত।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×