মোবাইলে ইংরেজি দ্বিতীয় পত্র প্রশ্নফাঁসের সময় যুবক আটক

  মাদারীপুর প্রতিনিধি ০৭ ফেব্রুয়ারি ২০১৮, ২০:৪০ | অনলাইন সংস্করণ

আটক

মাদারীপুরে এসএসসি পরীক্ষার ইংরেজি দ্বিতীয় পত্র প্রশ্নফাঁসের সময় জোয়ায়দুল ইসলাম নামে এক যুবককে হাতেনাতে আটক করা হয়েছে।

জেলা প্রশাসন ও পুলিশ জানায়, বুধবার সকালে ঈগল পরিবহনে ঢাকা থেকে বরগুনা যাওয়ার সময় মাদারীপুরের মস্তফাপুর এলাকায় জোয়ায়দুল ইসলাম এবারের এসএসসি পরীক্ষার ইংরেজি দ্বিতীয় পত্র প্রশ্ন মোবাইল দিয়ে বিভিন্ন শিক্ষার্থীদের সরবরাহ করছিল। এ সময় পাশের সিটে থাকা অপর যাত্রী প্রশ্নফাঁসের বিষয়টি বুঝতে পেরে অন্যদের জানায়। পরে জেলা প্রশাসক মো. ওয়াহিদুল ইসলাম পুলিশ নিয়ে ঘটনাস্থলে গিয়ে প্রশ্নের কপিসহ জোয়ায়দুলকে আটক করেন।

আটককৃত জোয়ায়দুল ঢাকার একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী বলে দাবি করে। সে বরগুনার জেলার আব্দুস ছাত্তার চোকদারের ছেলে।

জেলা প্রশাসক ওয়াহিদুল ইসলাম জানান, আটক জোয়ায়দুলের মোবাইল চেক করে সত্যতা পাওয়া যায়। পরে আজকের (বুধবার) ইংরেজি দ্বিতীয় পত্র পরীক্ষার প্রশ্নের সঙ্গে ফাঁসকৃত প্রশ্নের হুবহু মিল পাওয়া যায়। একই সঙ্গে প্রশ্নের উত্তরও পাওয়া যায়। তার বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

এ সময় অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) সৈয়দ ফারুক আহম্মদ ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আল মামুন উপস্থিত ছিলেন।

ঘটনাপ্রবাহ : এসএসসি-১৮

 

 

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter