ছাতকে ভোট কেন্দ্রে ২ পক্ষের বন্দুকযুদ্ধ, গুলিবিদ্ধসহ আহত অর্ধশতাধিক

  ছাতক (সুনামগঞ্জ) প্রতিনিধি ১০ মার্চ ২০১৯, ১৮:৪৭:৩৩ | অনলাইন সংস্করণ

সুনামগঞ্জের ছাতকে উপজেলা নির্বাচন নিয়ে দুই প্রার্থীর পক্ষের লোকজনের মধ্যে বন্দুকযুদ্ধে শিশুসহ অর্ধশতাধিক আহত হয়েছেন।

আহতদের মধ্যে আশঙ্কাজনক অবস্থায় ১০ জনকে সিলেটের ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় এলাকার ৫টি গ্রামে উত্তেজনা বিরাজ করছে।

রোববার দুপুরে উপজলার জালালাবাদ বহুমুখী উচ্চ বিদ্যালয়ে ভোট কেন্দ্রে নৌকা প্রার্থীর সমর্থক শফিকুল ইসলাম ও স্থানীয় ইউপি সদস্য কয়েস আহমদের পক্ষে লোকজনের মধ্যে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

ভোটে কেন্দ্রে নৌকার পক্ষের লোক শফিকুল ব্যালেট পেপার জোরপুর্বক ভোট মারেন। এতে কয়েস আহমদের সমর্থকরা বাধা দিতে যায়। এ ঘটনা নিয়ে এ দুইপক্ষের লোকজনের মধ্যে হাতাহাতির ঘটনা নিয়ে ৫টি গ্রামে মধ্যে সংঘর্ষ শুরু হয়। দুই ঘণ্টাব্যাপী এ সংঘর্ষে শিশুসহ ৫০ জন আহত হয়েছেন।

আহতদের মধ্যে মুহাম্মদ আলী, শানুর আলী, ফাহিম, হরমুজ আলী, সালাম, আহমদ আলী, সুনাই মিয়া, এজিল মিয়া, সুমনসহ ১০ জন গুলিবিদ্ধ সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকি ৪০ জন কৈতক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ছাতক থানার ওসি আতিকুর রহমান যুগান্তরকে জানান, এ ঘটনার পর দুপুর ২টায় জালালাবাদ বহুমুখী উচ্চ বিদ্যালয়, নাদামপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়সহ ৫টি কেন্দ্রে ভোটগ্রহণ স্থগিত করা হয়।

 
জেলার খবর
অনুসন্ধান করুন

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত