রাষ্ট্রপতিপুত্র তুহিনের বিরুদ্ধে আ’লীগ প্রার্থীর সংবাদ সম্মেলন

  হোসেনপুর (কিশোরগঞ্জ) প্রতিনিধি ১১ মার্চ ২০১৯, ২০:৩৪ | অনলাইন সংস্করণ

কিশোরগঞ্জের হোসেনপুরে রাষ্ট্রপতিপুত্র রাসেল আহাম্মেদ তুহিনের বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেছে আওয়ামী লীগ প্রার্থী মো. শাহজাহান পারভেজ।
রাষ্ট্রপতিপুত্র তুহিনের বিরুদ্ধে সংবাদ সম্মেলন করছেন আওয়ামী লীগ প্রার্থী মো. শাহজাহান পারভেজ। ছবি: যুগান্তর

কিশোরগঞ্জের হোসেনপুরে রাষ্ট্রপতিপুত্র রাসেল আহাম্মেদ তুহিনের বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেছে আওয়ামী লীগ প্রার্থী মো. শাহজাহান পারভেজ।

আওয়ামী লীগ প্রার্থীর অভিযোগ, আসন্ন নির্বাচনকে সামনে রেখে স্বতন্ত্র প্রার্থীর পক্ষে নির্বাচনী প্রচারনা চালিয়ে দলীয় হাইকমান্ডকে অবজ্ঞা করছেন তিনি।

সোমবার দুপুর ২টার দিকে দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত এ সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন আ’লীগ প্রার্থী মো. শাহজাহান পারভেজ।

তিনি বলেন, ১০ মার্চ রাষ্ট্রপতিপুত্র রাসেল আহাম্মেদ তুহিন স্বতন্ত্র প্রার্থী সোহেল মিয়ার (আনারস) পক্ষে উপজেলার সিদলা ইউনিয়নসহ বিভিন্ন স্থানে গণসংযোগ করে আনারস মার্কায় ভোট চান। যা দলের হাইকমান্ড জননেত্রী শেখ হাসিনার সিদ্ধান্তের প্রতি অনাস্থা জ্ঞাপনের সামিল। এতে উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের সর্বস্তরের নেতাকর্মীর মাঝে তীব্র ক্ষোভ ও অসন্তোষের সৃষ্টি হয়েছে। যা একটি বিশেষ মহলের ষড়যন্ত্রের নীল নকশা বলে দাবি করা হয়।

সংবাদ সম্মেলনে হোসেনপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহ মাহবুবুল হক, যুগ্ম সাধারন সম্পাদক কামরুজ্জামান কাঞ্চন, যুবলীগের সাবেক সভাপতি এম এ হালিম, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুর রহিমসহ ছাত্রলীগ, যুবলীগ, শ্রমিক লীগ ও বিভিন্ন অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×