ছিনতাইকারীর হামলায় গাজীপুরে ৩ পুলিশ আহত

  গাজীপুর প্রতিনিধি ১১ মার্চ ২০১৯, ২২:১২ | অনলাইন সংস্করণ

গাজীপুর

ছিনতাই করে পালানোর সময় গাজীপুরের টঙ্গীতে পুলিশ-ছিনতাইকারীর সংঘর্ষ হয়েছে। এ সময় পুলিশের গুলিতে দুই আহত ছিনতাইকারীসহ ৪ জন গ্রেফতার হয়েছে।

এছাড়া ছিনতাইকারীদের ছুরির আঘাতে তিন পুলিশ সদস্য আহত হয়েছেন। রোববার রাতে টঙ্গী পশ্চিম থানার তিলারগাতি রোড এলাকায় এ ঘটনা ঘটে।

এদিকে গত মাস থেকে এ পর্যন্ত পুলিশ মেট্রোপলিটন এলাকা থেকে ২৩৫ জন ছিনতাইকারীকে গ্রেফতার করে আদালতে সোপর্দ করেছে। এ সময় ৫টি ল্যাপটপ, ৫টি ল্যাপটপের ব্যাগ, ১২টি ধারালো ছুরি, ১৪টি মোবাইল ও নগদ ১২ হাজার ২৪৭ টাকা উদ্ধার করা হয়।

রোববার রাতে গ্রেফতারকৃতরা হলেন মমিজ উদ্দিন (২৩), মোশারেফ হোসেন (৩৫), ইমরান (২২) ও আখলেছ (২০)। তাদের মধ্যে গুলিবিদ্ধ দুজনকে ঢাকা পঙ্গু হাসপাতালে পাঠানো হয়েছে।

আহত পুলিশ সদস্যরা হলেন, টঙ্গী পশ্চিম থানার এসআই আবুল হাসান সুমন, কনস্টেবল রাজ্জাক ও রফিক। তারা টঙ্গী আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের মিডিয়া উইং ও সিনিয়র সহকারী পুলিশ কমিশনার ড. মো. রুহুল আমিন সরকার প্রেস ব্রিফিংয়ে জানান, ঢাকার আশুলিয়া বেড়িবাঁধ এলাকায় ছিনতাই করে পালানোর সময় রাত সাড়ে ৩টার দিকে টঙ্গীর তিলারগাতি রোড এলাকায় টহল পুলিশ তাদের গতিরোধ করে। এ সময় ছিনতাইকারীরা এসআই হাসানের হাতে ছুরিকাঘাত করে পালানোর চেষ্টা করে। পরে একপর্যায়ে পুলিশ গুলি করে চার ছিনতাইকারীকে দুটি ছুরিসহ আটক করে।

তিনি আরও জানান, ফেব্রুয়ারি থেকে গাজীপুর মেট্রোপলিটন পুলিশ ছিনতাইকারীদের বিরুদ্ধে পুলিশ সাঁড়াশি অভিযান শুরু করে এবং ১১ মার্চ পর্যন্ত মেট্রোপলিটন এলাকা থেকে ২৩৫ জন ছিনতাইকারীকে গ্রেফতার করে আদালতে সোপর্দ করা হয়।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×