উপজেলা নির্বাচন শান্তিপূর্ণভাবেই হবে: আইজিপি

  রাজশাহী ব্যুরো ১১ মার্চ ২০১৯, ২২:৪৯ | অনলাইন সংস্করণ

বেলুন ও পায়রা উড়িয়ে বার্ষিক সমাবেশ ও ক্রীড়া প্রতিযোগিতার আনুষ্ঠানিক উদ্বোধন করেন আইজিপি ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী
বেলুন ও পায়রা উড়িয়ে বার্ষিক সমাবেশ ও ক্রীড়া প্রতিযোগিতার আনুষ্ঠানিক উদ্বোধন করেন আইজিপি ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী

সদ্যসমাপ্ত উপজেলা পরিষদ নির্বাচনের প্রথমপর্ব শান্তিপূর্ণ হয়েছে বলে মন্তব্য করেছেন পুলিশ মহাপরিদর্শক (আইজিপি) ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী।

তিনি বলেন, প্রথমপর্বের উপজেলা পরিষদ নির্বাচন শান্তিপূর্ণ হয়েছে। এই পর্বের নির্বাচনে আইনশৃঙ্খলা রক্ষায় আমরা যথাযথভাবে ব্যবস্থা নিয়েছিলাম। আমরা বিশ্বাস করি, সব উপজেলা পরিষদ নির্বাচন শান্তিপূর্ণভাবে হবে।

সোমবার বিকালে পুলিশের বার্ষিক সমাবেশ ও ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এসব কথা বলেন আইজিপি।

রাজশাহী পুলিশ লাইন্স মাঠে জেলা ও মহানগর পুলিশ আয়োজিত ওই অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন পুলিশপ্রধান।

ডাকসু নির্বাচন নিয়ে উদ্ভূত পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে বলে জানিয়েছেন আইজিপি ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে আইজিপি বলেন, সেখানে (ঢাকা বিশ্ববিদ্যালয়) পর্যাপ্ত পুলিশ মোতায়েন রয়েছে। আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতি হওয়ার আশঙ্কা নেই। আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতি ঘটলে যেভাবে পুলিশ ব্যবস্থা নিয়ে থাকে, এখানেও একই ব্যবস্থা নেবে।

তিনি আরও বলেন, এটা ডাকসু নির্বাচন, দেশের নির্বাচন নয়। ডাকসু নির্বাচনের বিষয়ে বিশ্ববিদ্যালয়ের ভিসি তার বক্তব্য দিয়েছেন। সেখানে জাল ভোট হচ্ছে কি না, সে বিষয়ে ঢাকা বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ মন্তব্য করতে পারবেন।

এর আগে বেলুন ও পায়রা উড়িয়ে আয়োজনের আনুষ্ঠানিক উদ্বোধন করেন আইজিপি। এ সময় উপস্থিত ছিলেন পুলিশের রাজশাহী রেঞ্চের উপমহাপরিদর্শক (ডিআইজি) এম খুরশীদ হোসেন, রাজশাহী মহানগর পুলিশ (আরএমপি) কমিশনার কেএম হাফিজ আক্তার ও জেলা পুলিশ সুপার (এসপি) মো. শহিদুল্লাহসহ ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তারা।

আরও পড়ুন
জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×