ভোট কম পড়লেই পুরস্কার!

  বগুড়া ব্যুরো ১২ মার্চ ২০১৯, ২১:২৩ | অনলাইন সংস্করণ

দলীয় কার্যালয়ে জেলা বিএনপির জরুরি সভায় বক্তব্য দেন বগুড়া জেলা বিএনপির সভাপতি সাইফুল ইসলাম
দলীয় কার্যালয়ে জেলা বিএনপির জরুরি সভায় বক্তব্য দেন বগুড়া জেলা বিএনপির সভাপতি সাইফুল ইসলাম

বগুড়ার উপজেলা নির্বাচনে যে কেন্দ্রে কম ভোট পড়বে সেই এলাকার নেতাকর্মীদের পুরস্কৃত করার ঘোষণা দেয়া হয়েছে।

মঙ্গলবার বিকালে শহরের নবাববাড়ি সড়কে দলীয় কার্যালয়ে জেলা বিএনপির জরুরি সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়।

জেলা বিএনপির সভাপতি সাইফুল ইসলামের সভাপতিত্বে ও যুগ্ম সম্পাদক অ্যাডভোকেট নাজমুল হুদা পপনের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় বক্তারা বলেন, আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন বর্জন করা হয়েছে। যারা দলীয় সিদ্ধান্ত অমান্য করে নির্বাচনে অংশ নিয়েছেন তারা বিশ্বাসঘাতক। তাদের কোনো সহযোগিতা না করতে নেতাদের আহ্বান জানানো হয়।

বক্তারা আরও বলেন, জেলার যেসব কেন্দ্রে ভোট কম পড়বে সেসব কেন্দ্র এলাকার নেতাকর্মীদের পুরস্কৃত করা হবে। সাংগঠনিকভাবে তাদের গুরুত্বপূর্ণ পদের দায়িত্ব প্রদানের জন্য সুপারিশও করা হবে। এছাড়া উপজেলা পরিষদ বর্জনের লক্ষ্যে ও বহিষ্কৃত প্রার্থীদের সঙ্গে কোনো রকম যোগাযোগ না রাখারও নির্দেশ দেয়া হয়েছে। আর যারা এ নির্দেশ অমান্য করবে তাদের শাস্তি দিতে তালিকা কেন্দ্রে পাঠানো হবে।

সভায় অন্যদের মধ্যে জেলা বিএনপির সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন চাঁন, আলী আজগর তালুকদার হেনা, ডা. মামুনুর রশিদ মিঠু, পরিমল চন্দ্র, তৌহিদুল আলম মামুন, সিপাল আল বখতিয়ার, মেহেদী হাসান হিমু, দেলোয়ার হোসেন হিরু, রাফিউল ইসলাম রুবেল, রফিকুল ইসলাম, রবিউল ইসলাম আউয়াল, লিটন শেখ বাঘা, এনামুল হক শাহিন, মাহবুব হাসান লেমন, আবু নুর ওয়ালিদ, আমিনুল ইসলাম, জাহিদুল ইসলাম, নুর আলম, আখতারুজ্জামান নান্টু, রেজাউল করিম, মাহবুবুর রহমান লুলকা, কবিরুল ইসলাম, সাজেদুর রহমান স্বপন, আবদুল বাছেদ প্রমুখ বক্তব্য রাখেন।

ঘটনাপ্রবাহ : উপজেলা নির্বাচন ২০১৯

আরও
জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×