জঙ্গি দমনের পর মাদকও নির্মূল করা হবে: আইজিপি

  বগুড়া ব্যুরো ১২ মার্চ ২০১৯, ২১:২৬ | অনলাইন সংস্করণ

বার্ষিক পুলিশ সমাবেশ ও ক্রীড়া প্রতিযোগিতার অনুষ্ঠানের উদ্বোধন করেন আইজিপি ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী
বার্ষিক পুলিশ সমাবেশ ও ক্রীড়া প্রতিযোগিতার অনুষ্ঠানের উদ্বোধন করেন আইজিপি ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী

আইজিপি ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী বলেছেন, দেশ এখন উন্নয়নের মহাসড়কে থাকলেও মাদক ও জঙ্গিবাদের প্রধান প্রতিবন্ধক। তাই সফলভাবে জঙ্গি দমনের পর মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনায় মাদক নির্মূল অভিযান চলছে। জনগণের সহযোগিতা নিয়ে মাদকও নির্মূল করা হবে।

তিনি বলেন, যারা মাদক ব্যবসা ছেড়ে সুস্থ ও স্বাভাবিক জীবনে ফিরতে চান, তাদের পুনর্বাসন করা হবে। আর যারা তা করবে না তাদের ছাড় দেয়া হবে না।

মঙ্গলবার সন্ধ্যায় তিনি বগুড়া পুলিশ লাইন্স মাঠে বার্ষিক পুলিশ সমাবেশ ও ক্রীড়া প্রতিযোগিতার অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বিকালে আইজিপি কবুতর ও বেলুন উড়িয়ে বগুড়া জেলা পুলিশ আয়োজিত বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন করেন।

বগুড়ার পুলিশ সুপার আলী আশরাফ ভুঞার সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন রাজশাহী রেঞ্জের ডিআইজি এম খুরশীদ হোসেন। অনুষ্ঠানে র‌্যাব-১৩ এর পরিচালক মোজাম্মেল হক, বগুড়ার জেলা প্রশাসক ফয়েজ আহাম্মদ, পুলিশ সুপার আরিফুর রহমান মণ্ডল, আবদুল জলিল, মোকবুল হোসেন, সফিজুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (মিডিয়া) সনাতন চক্রবর্তী, গাজিউর রহমান, আনোয়ার হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে বাংলাদেশ পুলিশ নারী কল্যাণ (পুনাক) সভানেত্রী আইজিপি পত্নী হাবিবা জাবেদ জেলা পুনাকের উদ্যোগে বগুড়া পুলিশ লাইন্স স্কুল অ্যান্ড কলেজের শিক্ষার্থীদের মাঝে বৃত্তি এবং পুনাক সদস্যদের মাঝে সেলাই মেশিন বিতরণ করেন।

এ সময় উপস্থিত ছিলেন রাজশাহী রেঞ্জের ডিআইজি পত্নী দিলরুবা খুরশীদ।

এ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বগুড়ার পুলিশ সুপার পত্নী রোমানা আশরাফ। পুলিশ প্যারেড পরিচালনা করেন অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তী।

আইজিপি পুলিশের ক্রীড়া প্রতিযোগিতা শেষে পুরস্কার বিতরণ করেন। পরে মনোজ্ঞ সাংস্কৃতিক সন্ধ্যা উপভোগ করেন।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×