বাঞ্ছারামপুরে কমিউনিটি ক্লিনিকের সভাপতি সাব্বির

  বাঞ্ছারামপুর (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি ১৪ মার্চ ২০১৯, ২১:৫৩:০৪ | অনলাইন সংস্করণ

সাব্বির আহমেদ সুবীর

ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুর উপজেলার দরিকান্দি গ্রামের কমিউনিটি ক্লিনিকের স্বাস্থ্যসেবা সাধারণ মানুষের কাছে পৌঁছে দিতে নতুন আঙ্গিকে কমিটি গঠন করা হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে উপজেলার দরিকান্দি কমিউনিটি ক্লিনিকের ১৮ সদস্যবিশিষ্ট কমিটি গঠন করা হয়।

এতে সভাপতি নির্বাচিত হয়েছেন দৈনিক যুগান্তরের বাঞ্ছারামপুর প্রতিনিধি সাব্বির আহমেদ সুবীর। সহসভাপতি স্থানীয় ওয়ার্ড মেম্বার মো. দেলোয়ার হোসেন ও মর্জিনা বেগম। সদস্যসচিব জোহরা তাসমিন, কো-অপ্ট সদস্য আবদুল হক ও রাশেদুল হক, কোষাধ্যক্ষ আজাদ খান, সদস্যরা হলেন মুন্সি শাখাওয়াত হোসেন, মুনতাজুল কাদের সবুর, বীর মুক্তিযোদ্ধা আব্দুল মতিন, কাজী আনোয়ার হোসেন আনার, মাইনউদ্দিন সরকার, বিপ্লব চৌধুরী, রোজিনা আক্তার, ইউপি সদস্য মমতাজ বেগম, আজহারুল হক, মারুফা আক্তার প্রমুখ।

কমিটি গঠন উপলক্ষে আলোচনা সভায় নবনির্বাচিত সভাপতি সাব্বির আহমেদ সুবীর বলেন, দরিকান্দি কমিউনিটি ক্লিনিকটির বর্তমানের যে অবস্থা তা দূর করে আগামী এক বছরের মধ্যে এটিকে ব্রাহ্মণবাড়িয়া জেলার শ্রেষ্ঠ কমিউনিটি ক্লিনিক করার ইচ্ছে রয়েছে। অচিরেই আমাদের কমিউনিটি ক্লিনিকের আওতাধীন ৩টি ওয়ার্ডের গড়ে গড়ে গিয়ে চিকিৎসা সেবা পৌঁছে দেয়ার ব্যবস্থা করা হবে।

জেলার খবর
অনুসন্ধান করুন

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত