কক্সবাজারে ইয়াবার গডফাদার লাল মোহাম্মদের রিমান্ড আবেদন

  কক্সবাজার প্রতিনিধি ১৬ মার্চ ২০১৯, ১২:৩৯ | অনলাইন সংস্করণ

কক্সবাজারে ইয়াবার গডফাদার লাল মোহাম্মদের রিমান্ড আবেদন
ছবি: যুগান্তর

কক্সবাজারে ইয়াবার গডফাদার লাল মোহাম্মদের ১০ দিনের রিমান্ড আবেদন করা হয়েছে।

শনিবার সকালে তাকে রিমান্ডে চায় পুলিশ।

এর আগে শুক্রবার শহরতলীর বাসটার্মিনালস্থ লারপাড়ার চিহ্নিত ইয়াবা ব্যবসায়ী ও পুলিশের সোর্স লাল মোহাম্মদকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

এ ব্যাপারে কক্সবাজার ডিবি পুলিশের মামলা তদন্তকারি কর্মকর্তা এসআই মাসুম খাঁন বলেন, লাল মোহাম্মদকে আটকের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে অনেক গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া গেছে। প্রাপ্ত তথ্যমতে, তাকে নিয়ে সাঁড়াশি অভিযান করা হবে।

পাশাপাশি অস্ত্র ও ইয়াবার মামলায় পৃথকভাবে লাল মোহাম্মদের বিরুদ্ধে ১০ দিনের রিমান্ডের আবেদন জানিয়ে আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়েছে।

কক্সবাজার পুলিশ সুপার এবিএম মাসুদ হোসাইন বলেন, সমাজ ও দেশ থেকে নানা অপরাধসহ মাদক নির্মূল করতে হলে সর্বস্তরের লোকজনকে তথ্য দিয়ে পুলিশকে সহযোগিতা করতে হবে।

কিন্তু সহযোগিতার পাশাপাশি যদি কোনো ব্যক্তি পুলিশের নাম ভাঙ্গিয়ে অপরাধ করে তাহলে আইনের হাত থেকে কখনো রক্ষা পাবে না। তার উদাহারণ লাল মোহাম্মদ। পুলিশ সুপার বলেন, মাদকের ব্যাপারে বিন্দু পরিমাণও ছাড় দেয়া হবে না। কক্সবাজারসহ পুরো দেশ থেকে মাদক নির্মূলে সরকার বদ্ধ পরিকর।

যারা মাদক ব্যবসায়িদের ব্যাপারে সুপারিশ করবে তাদের ব্যাপারেও যাচাই বাছাই করে ব্যবস্থা নেয়া হবে। সুতারাং বাঁচতে হলে মরণ নেশা ইয়াবাসহ মাদক ব্যবসা ছাড়তে হবে।

জেলার খবর
অনুসন্ধান করুন
--
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×