মাকে ধাক্কা দিয়ে বাড়ি ছাড়া করলেন ২ ছেলে

  পীরগঞ্জ (রংপুর) প্রতিনিধি ১৬ মার্চ ২০১৯, ১৩:৩৮ | অনলাইন সংস্করণ

মাকে ধাক্কা দিয়ে বাড়ি ছাড়া করলেন ২ ছেলে
মাকে বাড়ি ছাড়া করলেন ২ ছেলে। ছবি: সংগৃহীত

রংপুরের পীরগঞ্জ উপজেলায় মাকে ধাক্কা দিয়ে বাড়ি ছাড়া করেছেন দুই ছেলে। এসময় তারা বাড়িঘর ভেঙে লুটপাট চালিয়েছেন বলে অভিযোগে জানা গেছে।

শুক্রবার সন্ধ্যায় উপজেলার পাঁচগাছি ইউনিয়নের এনায়েতপুর গ্রামে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় বোন সফুরা বেগম দুই ভাইয়ের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ করেছেন।

অভিযোগে জানা গেছে, এনায়েতপুরের লাল মিয়া স্ত্রী আছিয়া, দুই ছেলে ও তিন মেয়ে রেখে মারা যান। এরপর ছেলে শহীদ ও শামীমের বাড়িতে মা (আছিয়া বেওয়া) ও তিন বোনের থাকার জায়গা জোটেনি।

ফলে বাধ্য হয়ে ২৫ বছর আগের স্বামীর বসতভিটে ছাড়েন আছিয়া। ওই সময়ই স্বামীর সম্পত্তির অংশ এবং তিন মেয়ের পৈত্রিক অংশ হিসেবে একই গ্রামে শানেরহাট সড়কের পাশে ২৬ শতক জমি পান তিনি।

সেখানেই বাড়ি নির্মাণ করে তিন মেয়েকে নিয়ে বসবাস শুরু করেন আছিয়া। একে একে বিয়েও দেন মেয়েদের।

সাম্প্রতিক সময়ে আছিয়ার বসতভিটার জমির মূল্য কয়েকগুণ বেড়ে যায়। জমিটি দখলে নিতে মা-বোনদের বাড়ি ছাড়া করার পায়তারা শুরু করে শহীদ ও শামীম। মা-বোনদের তাড়িয়ে দিতে ব্যর্থ হয়ে বৃহস্পতিবার সকালে শহীদ, শামীমের নেতৃত্বে ভাড়াটে লোকজন মা আছিয়াকে ধাক্কা দিয়ে বাড়ি থেকে বের করে দেয়। এসময় বাড়ি ভেঙ্গে লুটপাটও চালায়।

আছিয়া বেওয়া জানান, আমার মেয়ে সফুরা বেগম তার স্বামীকে নিয়ে কয়েকমাস আগে ঢাকায় যায়। এ সুযোগে আমার দুই ছেলেসহ (শহীদ ও শামীম) কয়েকজন আমাকে ধাক্কা দিয়ে বাড়ি থেকে বের করে দেয়। বাড়িঘর ভেঙে জিনিসপত্র লুটপাট করে। তাদের বিরুদ্ধে থানায় অভিযোগ দেয়া হয়েছে।

অভিযোগ তদন্তকারী কর্মকর্তা এসআই মওলা বলেন, আমি উভয়পক্ষকে কাগজপত্র নিয়ে থানায় ডেকেছি। কাগজপত্র দেখে ব্যবস্থা নেয়া হবে। যদি ঘর ভেঙে ফেলে তাহলে মামলা হবে।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×